ঢাকা, বুধবার, ১৮ বৈশাখ ১৪৩১, ০১ মে ২০২৪, ২১ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

সিপিডিএল এর নতুন উদ্যোগ ‘সাফায়ার লাইফস্টাইল’

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩১৩ ঘণ্টা, এপ্রিল ৪, ২০২২
সিপিডিএল এর নতুন উদ্যোগ ‘সাফায়ার লাইফস্টাইল’ ...

চট্টগ্রাম: আবাসন খাতের সবচেয়ে জনপ্রিয় নাম সিপিডিএল সবসময় নতুন নতুন কনসেপ্ট ও ভিন্নধারার সলিউশন নিয়ে এসেছে। তারই ধারাবাহিকতায় সিপিডিল এবার নিয়ে এসেছে ‘সাফায়ার লাইফস্টাইল’ নগরের উচ্চবিত্তদের জন্য এক্সক্লুসিভ আয়োজন।

 

সপ্তাহব্যাপী ‘সাফায়ার লাইফস্টাইল’ এর পরিচিতিমূলক কার্যক্রম শেষ হয় ২ এপ্রিল। সিপিডিএল পরিবারের প্রেসিডেন্ট ইঞ্জিনিয়ার ইফতেখার হোসেন বলেন, সর্বোচ্চ মানের বিলাসবহুল অ্যাপার্টমেন্ট এর সাথে প্রায়োরিটি সার্ভিস নিয়ে সাজানো এই কনসেপ্ট চট্টগ্রামের আভিজাত্যপূর্ণ আবাসনকে নতুন পরিচয় প্রদান করবে।

 

তিনি বলেন, চুলচেরা বিশ্লেষণ করে এই কনসেপ্ট এর প্রকল্পগুলো নির্বাচন করা হয়েছে। প্রাথমিকভাবে নগরের ও আর নিজাম রোড, নাসিরাবাদ আবাসিক এলাকা এবং নর্থ খুলশিতে নির্বাচিত কিছু প্রকল্প নিয়ে সাজানো হয়েছে সাফায়ার লাইফস্টাইল এর মূল পরিকল্পনা। এসব প্রকল্পসমূহ মৌলিক আবাসনের গণ্ডির বাইরে গিয়ে জীবনকে সুপ্রসারিত করার লক্ষ্যে নির্মাণ হচ্ছে।  

জানা গেছে, বিখ্যাত স্থপতিদের ডিজাইনকৃত দৃষ্টিনন্দন স্থাপনাসমূহ ডাবল হাইটস এন্ট্রান্স, প্রাকৃতিক সবুজে সাজানো আরবান কোর্ট ইয়ার্ড এর সাথে ক্লাব হাউজ, সুইমিংপুল, ইনডোর-আউটডোর, প্লে-জোন, লাইব্রেরি, লাউঞ্জ, বারবিকিউ ইত্যাদি রেগুলার ফিচার নিয়ে নির্মাণ হচ্ছে প্রায় ৪ হাজার থেকে ৫ হাজার বর্গফুটের এক একটি অ্যাপার্টমেন্ট।  এর মাধ্যমে সাফায়ার লাইফস্টাইল চট্টগ্রাম নগরে সর্বাধুনিক জীবনধারা ও স্মার্ট আবাসন হিসেবে আত্মপ্রকাশ করছে। সময়ের সাথে সাথে প্রতিটি সাফায়ার লাইফস্টাইল অ্যাপার্টমেন্ট হয়ে উঠবে উচ্চমাত্রার আভিজাত্যের প্রতীক।  

উল্লেখ্য, গত ২৫ মার্চ ও আর নিজাম রোডে অবস্থিত সাফায়ার লাইফস্টাইলের প্রথম সংযোজন ‘চারুকাব্য’ প্রকল্প প্রাঙ্গণে অনাড়ম্বর আনুষ্ঠানিকতায় যাত্রা শুরু হয় নতুন এই কনসেপ্ট এর।

বাংলাদেশ সময়: ১৩১৩ ঘণ্টা, এপ্রিল ০৪, ২০২২
এসি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।