ঢাকা, শনিবার, ২১ বৈশাখ ১৪৩১, ০৪ মে ২০২৪, ২৪ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

সমন্বয়হীনতার কারণে নগরবাসীকে দুর্ভোগ পোহাতে হচ্ছে: শাহাদাত 

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩৫ ঘণ্টা, এপ্রিল ১০, ২০২২
সমন্বয়হীনতার কারণে নগরবাসীকে দুর্ভোগ পোহাতে হচ্ছে: শাহাদাত  বক্তব্য দেন নগর বিএনপি'র আহ্বায়ক ডা. শাহাদাত হোসেন।

চট্টগ্রাম: নগর বিএনপি'র আহ্বায়ক ডা. শাহাদাত হোসেন বলেছেন, বাণিজ্যিক রাজধানীর রাস্তা এরকম মরণ ফাঁদ তৈরি হবে তা আমরা কখনো চিন্তাও করিনি। প্রতিদিন যানজটে অতিষ্ঠ নগরবাসী।

সেবা প্রদানকারী প্রতিষ্ঠান সিটি করপোরেশন, সিডিএ, ওয়াসা, ট্রাফিক বিভাগের দায়িত্বহীনতা ও প্রতিষ্ঠানগুলোর সমন্বয়হীনতার কারণে আজ নগরবাসীকে এ দুর্ভোগ পোহাতে হচ্ছে।

রোববার (১০ এপ্রিল) বিকেলে ডবলমুরিং থানা শ্রমিক দলের উদ্যোগে আয়োজিত ইফতার মাহফিল ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

বিমানবন্দর সড়কসহ নগরের অধিকাংশ সড়ক মরণ ফাঁদে পরিণত হয়েছে জানিয়ে ডা. শাহাদাত হোসেন বলেন, বিমানবন্দর সড়কে নির্মমভাবে নিহত হয়েছে পিতা ও পুত্র। রাস্তার বেহাল দশার কারণে আজ অকালে ঝরে পড়ছে তাজা প্রাণ। বিমানবন্দরের গুরুত্বপূর্ণ সড়ক এভাবে বছরের পর বছর সংস্কারের অভাবে কেন পড়ে আছে নগরবাসী বোধগম্য নয়।  

ডা. শাহাদাত হোসেন বলেন, সাধারণ মানুষ নিদারুণ কষ্টের মধ্যে দিনাপাত করছে। স্বাধীনতার ৫০ বছর পরে এসেও আমাদের ভাতের ও ভোটের অধিকারের জন্য সংগ্রাম করতে হচ্ছে। সরকারের সমালোচনা করলেই তার বিরুদ্ধে মামলা, গ্রেফতার ও নির্যাতন শুরু হয়। আইনের শাসন আজ চরমভাবে লঙ্ঘিত হচ্ছে। দেশের গণতন্ত্রকে বাঁচাতে হবে, মৌলিক অধিকার রক্ষা করতে হবে।  

ইফতার মাহফিল ও আলোচনা সভায় প্রধান বক্তার বক্তব্য রাখেন কেন্দ্রীয় শ্রমিকদলের শ্রমবিষয়ক সম্পাদক এএম নাজিম উদ্দিন। বিশেষ অতিথির বক্তব্য রাখেন নগর বিএনপি'র সদস্যসচিব আবুল হাশেম বক্কর। ডবলমুরিং থানা শ্রমিক দলের সভাপতি মোহাম্মদ হান্নানের সভাপতিত্বে সাধারণ সম্পাদক তারেক খান রাসেলের সঞ্চালনায় আরও উপস্থিত ছিলেন বিভাগীয় শ্রমিক দল নেতা শেখ নুর উল্লাহ বাহার, শ ম জামাল, শামসুল আলম, শ্রমিক দল নেত্রী শাহ নেওয়াজ চৌধুরী মিনু ও বিএনপি নেতা এসএম ফরিদুল আলমসহ প্রমুখ।  

বাংলাদেশ সময়: ২১৩৩ ঘণ্টা, এপ্রিল ১০, ২০২২
এমআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।