ঢাকা, বুধবার, ২৫ বৈশাখ ১৪৩১, ০৮ মে ২০২৪, ২৮ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

মানুষের বিপদে সাহায্যের হাত বাড়িয়ে দেওয়া এবাদত: আ জ ম নাছির 

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২৭ ঘণ্টা, এপ্রিল ১৬, ২০২২
মানুষের বিপদে সাহায্যের হাত বাড়িয়ে দেওয়া এবাদত: আ জ ম নাছির 

চট্টগ্রাম: মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীন বলেছেন, রমজান মাস পবিত্র সিয়াম সাধনার মাস। এই মাসের সওয়াব অন্যান্য মাসের চেয়ে অধিকতর উত্তম।

বিত্তবান শ্রেণির ধন-সম্পদের ওপর পাড়া-প্রতিবেশি বা কাছের মানুষের হক রয়েছে। তাই সমাজের প্রত্যেক অবস্থাপন্ন, বিত্তবান শ্রেণিকে মানুষের সাহায্যে এগিয়ে আসতে হবে।
মানুষের বিপদে সাহায্যের হাত বাড়িয়ে দেওয়া এবাদত।  

শনিবার (১৬ এপ্রিল) দুপুরে নগরীর রুবি গেইট মোড় চত্বরে নগর যুবলীগ নেতা আবু মোহাম্মদ মহিউদ্দীনের সার্বিক ব্যবস্থাপনায় আয়োজিত ইফতার ও সেহরি সামগ্রী বিতরণ অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।  

তিনি বলেন, এই রমজানে মানুষের সহায়তায় সরকারের পক্ষ থেকে বিভিন্ন উদ্যোগ গ্রহণ করা হয়েছে। সরকারের এই চলমান উদ্যোগে সহায়ক শক্তি হয়ে আওয়ামী লীগের নেতাকর্মীরাও ইফতার, সেহরি সামগ্রী নিয়ে মানুষের সহায়তা করে যাচ্ছে। একজন রাজনৈতিককর্মী হিসেবে এমন উদ্যোগ প্রশংসার দাবি রাখে।  

অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক নোমান আল মাহমুদ, আওয়ামী লীগ নেতা মো. ইসা, চাঁদপুর পৌরসভার মেয়র জিল্লুর রহমান জুয়েল, শাহাদাত উল্লাহ, জাকির হোসেন, মো. আইয়ুব, দিদারুল আলম চৌধুরী, মো. ইসহাক, আজিম উদ্দিন, মুরীদুল আলম মুরাদ, মো. শরীফ হোসাইন, অর্পণ বড়ুয়া, ইয়াসিন চৌধুরী, মহিন উদ্দিন তুষার, মোশাররফ হোসেন, নুরুল হক মনি, জসিম উদ্দিন, শাকিল খান, আশিকুর রহমান খোকন, সোহেল রানা, মো. আলমগীর, মো. সিরাজ, আনিসুল ইসলাম সাকিব, আরমানুল কবির, নাজিম উদ্দিন, ইমন সরকার, ইয়াসিন আরাফাত বাপ্পী, মহিউল ইসলাম, কাম্বার হোসেন রকি, শেখ ফজলে রাব্বি, ইকরামুল কবির, শাহাদাত হোসেন ওমর, সাখাওয়াত হোসেন সজীব প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৭২৬ ঘণ্টা, এপ্রিল ১৬, ২০২২
এমআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।