ঢাকা, বুধবার, ২৫ বৈশাখ ১৪৩১, ০৮ মে ২০২৪, ২৮ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

শিক্ষা উপমন্ত্রীর পক্ষে ইফতার বিতরণ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩২ ঘণ্টা, এপ্রিল ১৭, ২০২২
শিক্ষা উপমন্ত্রীর পক্ষে ইফতার বিতরণ ...

চট্টগ্রাম: রমজান উপলক্ষে শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেলের পক্ষে নগর যুবলীগ নেতা নুরুল আজিম রনির সার্বিক ব্যবস্থাপনায় ইফতার বিতরণ করা হয়েছে।  

রোববার (১৭ এপ্রিল) বিকাল ৫টার দিকে নগরের ১৮ নম্বর পূর্ব বাকলিয়া ওয়ার্ডের কল্পলোক আবাসিকে ইফতার বিতরণ করা হয়।

এ সময় কাউন্সিলর হারুনর রশীদ বলেন, রোজাদারদের ইফতার করালে তার জন্য রয়েছে অতিরিক্ত সওয়াব ও তাৎপর্য। যাতে ইফতার গ্রহণকারী ও ইফতারের আয়োজনকারী কারোরই সাওয়াব কমানো হবে না।

রোজাদার গরিব কিংবা ধনী হোক, বন্ধু হোক বা আত্মীয়, দূরের বা কাছের, সে যে-ই হোক না কেন, তাকে ইফতার করালে তাতে উভয়ের জন্য রয়েছে বড় উপকার।

নুরুল আজিম রনি বলেন, চট্টলবীর এবিএম মহিউদ্দিন চৌধুরী ছিলেন জনগণের নেতা। জনগণের পাশে দাঁড়ানোর ক্ষেত্রে উনার যে মানবিক গুণাবলি ছিল সেগুলো ধরে রাখার চেষ্টা করছি আমরা। পবিত্র রমজানে রোজাদারদের মুখে ইফতার তুলে দেওয়ার সুবর্ণ সুযোগ কাজে লাগিয়ে চট্টগ্রাম মহানগর যুবলীগ চট্টগ্রামবাসীর সেবা করে যাচ্ছে।

এতে উপস্থিত ছিলেন সংরক্ষিত মহিলা কাউন্সিলর শাহীন আকতার রুজি, ওয়ার্ড আওয়ামী লীগের সম্পাদক মণ্ডলীর সদস্য শাহজান, আবু কালাম, সি ইউনিট আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কপিল, নগর ছাত্রলীগের উপ-সম্পাদক মিজানুর রহমান, পূর্ব বাকলিয়া ওয়ার্ড যুবলীগের সভাপতি মোহাম্মদ হারুন, সাধারণ সম্পাদক শওকত হোসেন, যুবলীগ নেতা ওয়াহিদ মুরাদ অপু, শ্রমিক লীগের সভাপতি নাছের, বাকলিয়া থানা ছাত্রলীগের যুগ্ম আহবায়ক ইসমাইল উদ্দিন রুবেল, ওয়ার্ড ছাত্রলীগের সাধারণ সম্পাদক এনামুল হক মানিক, ইনজামুল ইমু, ঐশিক পাল জিতু, মিনহাজুল ইসলাম মিনহাজ, সাজ্জাদুল ইসলাম সোহাগ, সাঈদ বিন আব্দুল্লাহ নাহিদ, সাফায়েত ফাহিম, সাদমান সাকিব, মুশফিকুল হায়দার প্রমুখ।  

বাংলাদেশ সময়: ২০২০ ঘণ্টা, এপ্রিল ১৭, ২০২২
বিই/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।