ঢাকা, সোমবার, ৪ আষাঢ় ১৪৩১, ১৭ জুন ২০২৪, ০৯ জিলহজ ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

মিথ্যাচারের জন্য বিএনপিকে পদক দেওয়া উচিত: আ জ ম নাছির

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১৪ ঘণ্টা, এপ্রিল ২৯, ২০২২
মিথ্যাচারের জন্য বিএনপিকে পদক দেওয়া উচিত: আ জ ম নাছির বক্তব্য দেন নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীন।

চট্টগ্রাম: নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীন বলেছেন, সরকারের ঈর্ষণীয় সাফল্য দেখে বিএনপি নামক দলটি নানা ষড়যন্ত্রের জাল পাতছে। তারা সকালে বলেন এক কথা, আবার বিকেলে বলেন আরেক কথা।

বিগত নির্বাচনগুলোতে ধারাবাহিক ব্যর্থতায় দলের তৃণমূল নেতাকর্মীদের কাছেই বিএনপি আস্থা হারিয়েছে। রমজান মাসে মাঠ গরম করার জন্য তারা আবারো আওয়ামী লীগ সরকারের কর্মকাণ্ড নিয়ে মিথ্যাচার করে বেড়াচ্ছে।
 

তাদের এই মিথ্যাচার ঘোলা পানিতে মাছ শিকার করার মতো। কিন্তু দেশের মানুষ বোকা নয়। তাদের মন ভোলানো মিথ্যা কথা দেশের মানুষ বুঝতে পারে। মানুষ হানাহানি, বোমাবাজি, গাড়িতে আগুন চায় না। মানুষ সুখে শান্তিতে উন্নত আধুনিক জীবন নিয়ে বাঁচতে চায়। মানুষের স্বার্থে জনগণের স্বার্থে বিএনপির কোনো কর্মকাণ্ড নেই। তাদের চিন্তা শুধু নিজেদের নিয়ে। নিজের স্বার্থ হাসিলের জন্য তারা মিথ্যাচারের মাধ্যমে জনগণকে বিভ্রান্ত করছে। মিথ্যাচারের জন্য জনগণের পক্ষ থেকে বিএনপিকে পদক দেওয়া উচিত।  

শুক্রবার (২৯ এপ্রিল) বিকেলে শাহ আমানত সেতু সংলগ্ন বশিরুজ্জামান চত্বরে বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক লীগ চট্টগ্রাম নগর ও আঞ্চলিক কমিটির উদ্যোগে মহান মে দিবসের আলোচনা ও ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক লীগ চট্টগ্রাম আষ্ণলিক কমিটির সভাপতি এম জসিম উদ্দিন রানার সভাপতিত্বে নগর কমিটির সাধারণ সম্পাদক মো. নুরুল আমিনের সঞ্চালনায় সভায় প্রধান বক্তা ছিলেন জাতীয় শ্রমিক লীগ কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা শফর আলী।  

সভায় মহিলা শ্রমিক লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক রুবা আহসান চৌধুরী, নগর জাতীয় শ্রমিক লীগ অন্তর্ভুক্ত বেসিক ইউনিয়ন সমন্বয় পরিষদের সদস্যসচিব মো. মিরন হোসেন মিলন, বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক লীগ কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি উজ্জ্বল বিশ্বাস, চট্টগ্রাম দোকান কর্মচারী শ্রমিক ফেডারেশনের সভাপতি মো. আলমগীর, বক্সিরহাট ওয়ার্ড শ্রমিক লীগের সভাপতি মো. ওমর মিয়া, তামাকুমণ্ডি লেন দোকান কর্মচারী সমিতির সভাপতি মো. বখতিয়ার, টেরিবাজার হকার সমিতির সাধারণ সম্পাদক মো. লোকমান হাকিম, নগর পরিবহন শ্রমিক লীগ সভাপতি মো. বেলাল হোসেন, কার্যকরী সভাপতি মো. আলী আকবর প্রমুখ বক্তব্য দেন।  

বাংলাদেশ সময়: ২০৪৫  ঘণ্টা, এপ্রিল ২৯, ২০২২
এআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।