ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

সড়ক দুর্ঘটনায় পুলিশ সদস্যের মৃত্যু 

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩২ ঘণ্টা, মে ২০, ২০২২
সড়ক দুর্ঘটনায় পুলিশ সদস্যের মৃত্যু  ...

চট্টগ্রাম: নগরের ইপিজেড থানাধীন টিএসপি কমপ্লেক্সের সামনে সড়ক দুর্ঘটনায় বেণুরাম নাথ (৪০) নামে এক পুলিশের সহকারী উপপরিদর্শক (এএসআই) নিহত হয়েছেন।  

পুলিশ জানিয়েছে, শুক্রবার (২০ মে) সকাল সাড়ে ৯টার দিকে কাভার্ড ভ্যান চাপায় তার মৃত্যু হয়েছে।

নিহত এএসআই বেণুরাম নাথ চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ (সিএমপি) দামপাড়া পুলিশ লাইন্সের অধীনে ইস্টার্ণ রিফাইনারী লিমিটেডে দায়িত্বরত ছিলেন। তার বাড়ি ফটিকছড়ি উপজেলায়।
 

ইপিজেড থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কবিরুল ইসলাম বাংলানিউজকে বলেন, সকালে কমপ্লেক্সের সামনে সড়কের পাশে একজনের মরদেহ পড়ে থাকার খবর আসে আমাদের কাছে। ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়। পরে পরিচয় নিশ্চিত হই, তিনি একজন পুলিশ সদস্য। তার মাথায় গুরুতর জখম আছে।

তিনি আরও বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে সকাল সাড়ে ৯টা থেকে ১০টার মধ্যে অজ্ঞাত কাভার্ড ভ্যান বা লরি চাপায় বেণুরাম নাথের মৃত্যু হয়েছে। সিসিটিভির ফুটেজ সংগ্রহ করে গাড়ি শনাক্তের চেষ্টা চলছে। মরদেহ ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হবে।  

বাংলাদেশ সময়: ১৫২৫ ঘণ্টা, মে ২০, ২০২২
এমআই/এসি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।