ঢাকা, শনিবার, ১৮ আষাঢ় ১৪২৯, ০২ জুলাই ২০২২, ০১ জিলহজ ১৪৪৩

চট্টগ্রাম প্রতিদিন

চলন্ত বাসে ধর্ষণচেষ্টা, চালক ও সহকারী গ্রেফতার

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪১ ঘণ্টা, মে ২৬, ২০২২
চলন্ত বাসে ধর্ষণচেষ্টা, চালক ও সহকারী গ্রেফতার ...

চট্টগ্রাম: নগরের রাহাত্তারপুল এলাকায় চলন্ত বাসে এক পোশাককর্মীকে ধর্ষণচেষ্টা মামলায় শনাক্ত হওয়া বাসচালক ও সহকারীকে গ্রেফতার করেছে পুলিশ।  

বুধবার (২৫ মে) রাতে গোপন সংবাদের ভিত্তিতে হাটহাজারীর কুয়াইশ এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয় বলে জানান সিএমপির অতিরিক্ত উপ-কমিশনার (দক্ষিণ) নোবেল চাকমা।

অভিযুক্ত চালকের নাম মোহাম্মদ টিপু ও সহকারী জনি দাস। জিজ্ঞাসাবাদে তারা এ ঘটনায় জড়িত থাকার কথা স্বীকার করেছে। তাদেরকে আদালতে পাঠানো হবে বলে জানিয়েছে পুলিশ।

গত ১৯ মে রাতে ১৯ বছর বয়সী ওই তরুণী কালুরঘাট বিসিক এলাকায় একটি গার্মেন্টে কাজ শেষে কারখানার শ্রমিকবাহী বাসে বাসায় ফেরার সময় এ ঘটনা ঘটে। রাহাত্তার পুল এলাকায় বাস থেকে লাফিয়ে পড়ে তিনি অজ্ঞান হয়ে পড়েন। ৬ দিন চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসা শেষে গত মঙ্গলবার  চান্দগাঁও থানা এলাকার বাসায় ফিরেছেন।

এ ঘটনায় বুধবার (২৫ মে) বাকলিয়া থানায় চলন্ত বাসে ধর্ষণচেষ্টার অভিযোগে ওই পোশাককর্মী মামলা করেন। রাতেই অভিযানে নামে পুলিশ।

সিএমপির অতিরিক্ত উপ-কমিশনার (দক্ষিণ) নোবেল চাকমা বলেন, রাত ৯টার দিকে বাসে বাসায় ফেরার সময় বহদ্দারহাট মোড়ে অন্য পোশাককর্মীরা নেমে গেলেও তিনি নামতে পারেন নি। চালক তাকে পেছনে টেনে নিয়ে গিয়ে ধর্ষণের চেষ্টা চালায়। এসময় হেলপার বাসটি চালাচ্ছিল। একপর্যায়ে তরুণী বাস থেকে লাফ দেয়।  

বাংলাদেশ সময়: ১৪৩০ ঘণ্টা, মে ২৬, ২০২২
এমআই/এসি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa