ঢাকা, শনিবার, ২০ বৈশাখ ১৪৩১, ০৪ মে ২০২৪, ২৪ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

সীতাকুণ্ড ট্র্যাজেডি: ৮ দিন লড়াই করে হেরে গেলেন নুরুল 

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫৬ ঘণ্টা, জুন ১২, ২০২২
সীতাকুণ্ড ট্র্যাজেডি: ৮ দিন লড়াই করে হেরে গেলেন নুরুল  ...

চট্টগ্রাম: সীতাকুণ্ডের বিএম কনটেইনার ডিপোতে বিস্ফোরণের ঘটনায় ৮ দিন চিকিৎসাধীন থাকার পর নুরুল কাদের (২২) নামে আরও একজনের মৃত্যু হয়েছে। এ নিয়ে মৃত্যুর সংখ্যা দাঁড়ালো ৪৮ জনে।

 

রোববার (১২ জুন) দুপুর ১টা ৫৭ মিনিটে নগরের বেসরকারি পার্কভিউ হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন বলে জানান হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক রেজাউল করিম।

তিনি বাংলানিউজকে বলেন, সীতাকুণ্ডের ঘটনায় আইসিইউতে চিকিৎসাধীন থাকা নুরুল কাদের মারা গেছেন।

মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। গত রোববার (৫ জুন) আগুনে পোড়া ও মাথায় গুরুতর আঘাত নিয়ে তিনি হাসপাতালে ভর্তি হয়েছিলেন।  

নুরুল কাদেরের বাড়ি বাঁশখালীর পূর্ব চেচুরিয়া গ্রামে। তার ভাই রুহুল কাদের বাংলানিউজকে বলেন, নুরুল কাদেরকে গত ৫ জুন পার্কভিউ হাসপাতালের আইসিইউতে ভর্তি করা হয়। রোববার দুপুরে তিনি মারা গেছেন।

এর আগে শনিবার (১১ জুন) দিনগত রাত ৩টা ১৫ মিনিটে ঢাকার জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) মারা যান ফায়ার সার্ভিসের সদস্য গাউসুল আজম।    

বাংলাদেশ সময়: ১৪৫৫ ঘণ্টা, জুন ১২, ২০২২
এমআর/এসি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।