ঢাকা, মঙ্গলবার, ৩১ শ্রাবণ ১৪২৯, ১৬ আগস্ট ২০২২, ১৭ মহররম ১৪৪৪

চট্টগ্রাম প্রতিদিন

শিশুকে ধর্ষণের অভিযোগে বৃদ্ধ গ্রেফতার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৪৬ ঘণ্টা, জুন ২৮, ২০২২
শিশুকে ধর্ষণের অভিযোগে বৃদ্ধ গ্রেফতার ...

চট্টগ্রাম: নগরের বায়েজিদ বোস্তামী থানার বালিকা মোড় এলাকায় খাবারের প্রলোভন দেখিয়ে ৫ বছরের এক শিশুকে ধর্ষণের অভিযোগ উঠেছে। এই ঘটনায় ভুক্তভোগী শিশুর মা বাদী হয়ে থানায় অভিযোগ দায়ের করেন।

রোববার (২৬ জুন) সকাল ১১টার দিকে ধর্ষণের এ ঘটনা ঘটে। মঙ্গলবার (২৮ জুন) সকালে অভিযুক্ত মো. বদরুল ইসলামকে গ্রেফতার করা হয়েছে বলে জানিয়েছেন বায়েজিদ বোস্তামী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুজ্জামান। গ্রেফতার মো. বদরুল ইসলাম (৫০) নোয়াখালী জেলার বেগমগঞ্জ থানার ঘাটলা এলাকার আব্দুল সেরায়ের বাড়ির মৃত সুরুজ মিয়ার ছেলে। নগরের বায়েজিদ বোস্তামী থানার বালিকার মোড় মামুনের কলোনিতে বসবাস করতেন তিনি।

সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, রাইসা (ছদ্মনাম) বালিকার মোড় একটি মাদ্রাসায় নার্সারিতে পড়ালেখা করে। মা একটি গার্মন্টেসে চাকরি করেন। রাইসার মা প্রতিদিন চাকরিতে যাওয়ার সময় মেয়েকে সকাল সাড়ে ৭টায় মাদ্রাসায় দিয়ে যান। রাইসা নিজে প্রতিদিন সকাল ১০টার মাদ্রাসা থেকে বাসায় চলে আসে। প্রতিদিনের মতো গত ২৬ জুন সকালে রাইসা মাদ্রাসা থেকে বাসায় আসার পর একই কলোনির ভাড়াটিয়া মো. বদরুল ইসলাম বাসায় কেউ না থাকার সুযোগে ঢুকে পড়ে। রাইসাকে খাবারের প্রলোভন দেখিয়ে সেখানে ধর্ষণ করে।

ওসি কামরুজ্জামান বাংলানিউজকে বলেন, শিশুকে ধর্ষণের অভিযোগে মো. বদরুল ইসলাম নামে একজনকে গ্রেফতার করা হয়েছে। শিশুটির মা বাদী হয়ে থানায় মামলা করার বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে। এই মামলায় গ্রেফতার দেখিয়ে আসামিকে আদালতে পাঠানো হবে।

বাংলাদেশ সময়: ১১৪০ ঘণ্টা, জুন ২৮ , ২০২২
এমআই/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa