ঢাকা, বুধবার, ২ ভাদ্র ১৪২৯, ১৭ আগস্ট ২০২২, ১৮ মহররম ১৪৪৪

চট্টগ্রাম প্রতিদিন

রাঙ্গুনিয়ায় সন্ত্রাসী ধরতে গিয়ে বন্দুকযুদ্ধ, অস্ত্র উদ্ধার

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১৫ ঘণ্টা, জুলাই ৬, ২০২২
রাঙ্গুনিয়ায় সন্ত্রাসী ধরতে গিয়ে বন্দুকযুদ্ধ, অস্ত্র উদ্ধার ...

চট্টগ্রাম: রাঙ্গুনিয়ায় ডাকাতির প্রস্তুতিকালে পুলিশের অভিযানে দুইপক্ষের মধ্যে বন্দুকযুদ্ধে দক্ষিণ রাঙ্গুনিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাসহ (ওসি) ৩ পুলিশ সদস্য আহত হয়েছেন। ঘটনাস্থল থেকে কামাল নামে এক সন্ত্রাসীকে গ্রেফতার করেছে পুলিশ।

 

মঙ্গলবার (৫ জুলাই) রাত ১১টার দিকে উপজেলার পদুয়া ইউনিয়নের আজিমপুর এলাকায় এ ঘটনা ঘটে।

গ্রেফতার কামালের বাড়ি রাঙ্গুনিয়া উপজেলার সরফভাটা ইউনিয়নে।  

জানা গেছে, পদুয়া ইউনিয়নের আজিমপুর এলাকায় গভীর জঙ্গলে ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল কয়েকজন সন্ত্রাসী। এ খবর পেয়ে দক্ষিণ রাঙ্গুনিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার (ওসি) নেতৃত্বে একটি টিম অভিযানে নামে। এসময় সন্ত্রাসীদের আস্তানায় ঢুকে পড়লে গুলিবর্ষণ শুরু করে তারা। পুলিশও আত্মরক্ষার্থে পাল্টা গুলি করে। এতে ওসিসহ তিনজন আহত হয়। পরে ঘটনাস্থল থেকে ৫ রাউন্ড গুলি, দুইটি এলজি উদ্ধার ও সন্ত্রাসী কামালকে গ্রেফতার করে পুলিশ।

দক্ষিণ রাঙ্গুনিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ওবাইদুল ইসলাম বাংলানিউজকে বলেন, গ্রেফতার হওয়া এক সন্ত্রাসীর কাছ থেকে দুটি দেশিয় অস্ত্র ও পাঁচ রাউন্ড গুলি উদ্ধার করা হয়। তারা ডাকাতি সহ নানান অপরাধে জড়িত।  

বাংলাদেশ সময়: ১৫০০ ঘণ্টা, জুলাই ০৬, ২০২২
এমআর/এসি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa