ঢাকা, শনিবার, ১৫ আষাঢ় ১৪৩১, ২৯ জুন ২০২৪, ২১ জিলহজ ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

সীতাকুণ্ডে সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল দুই নারীর

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২২১ ঘণ্টা, জুলাই ১৩, ২০২২
সীতাকুণ্ডে সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল দুই নারীর ...

চট্টগ্রাম: সীতাকুণ্ডে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে সড়ক দুর্ঘটনায় এক মোটরসাইকেল আরোহীসহ দুই নারী নিহত হয়েছেন। এ ঘটনায় গুরুতর আহত মোটরসাইকেল চালককে একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে।

 

বুধবার (১৩ জুলাই) ভোর সোয়া ৬টার দিকে সীতাকুণ্ড উপজেলার ফৌজদারহাট জলিল স্টেশনের সামনে এ দুর্ঘটনা ঘটে।

পুলিশ জানায়, সকালে বেশ কয়েকটি মোটরসাইকেল নিয়ে একটি টিম চট্টগ্রামের দিকে যাচ্ছিল।

এসময় ফৌজদারহাট জলিল স্টেশনের সামনে মানসিক ভারসাম্যহীন এক নারীকে বাঁচাতে গিয়ে একটি মোটরসাইকেল দুর্ঘটনার শিকার হয়। এতে মোটরসাইকেলে থাকা স্বামী-স্ত্রী গুরুতর আহত হন। এ ঘটনায় মানসিক ভারসাম্যহীন নারী ঘটনাস্থলেই মারা যান। পরে স্বামী-স্ত্রীকে হাসপাতালে নিয়ে যাওয়া হলে স্ত্রীকে মৃত ঘোষণা করেন কর্তব্যরত চিকিৎসক। মোটরসাইকেল চালকের অবস্থাও আশঙ্কাজনক।
 
বারআউলিয়া হাইওয়ে পুলিশের উপ পরিদর্শক (এসআই) আমির উদ্দিন বাংলানিউজকে বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে একজনের মরদেহ উদ্ধার করি। গুরুতর আহত অবস্থায় আরও দুইজনকে হাসপাতালে পাঠিয়ে দিই। সেখানে আরও একজনের মৃত্যু হয়।  

তিনি বলেন, মোটরসাইকেল নিয়ে একদল লোক চট্টগ্রাম যাচ্ছিল। মানসিক ভারসাম্যহীন এক নারীকে বাঁচাতে গিয়ে এ দুর্ঘটনা ঘটে। ওই নারীর পরিচয় পাওয়া না গেলেও মোটরসাইকেল আরোহী নারীর নাম- আনিকা।

বাংলাদেশ সময়: ১২২০ ঘণ্টা, জুলাই ১৩, ২০২২
এমআর/এসি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।