ঢাকা, শনিবার, ১৫ আষাঢ় ১৪৩১, ২৯ জুন ২০২৪, ২১ জিলহজ ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

বাস কর্মচারীর রহস্যজনক মৃত্যু 

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৫২ ঘণ্টা, জুলাই ১৪, ২০২২
বাস কর্মচারীর রহস্যজনক মৃত্যু  ...

চট্টগ্রাম: হানিফ বাসের কর্মচারী নুরুল ইসলাম নাহিদের (৪০) রহস্যজনক মৃত্যু হয়েছে। নগরের শাহ আমানত ব্রিজ এলাকা থেকে হাসপাতালে নেওয়ার সময় তার মৃত্যু হয়।

 

বৃহস্পতিবার (১৪ জুলাই) ভোর ৬টার দিকে এ ঘটনা ঘটে। নুরুল ইসলাম চান্দগাঁও থানার চেয়ারম্যানঘাটা এলাকার মৃত আকবর আহম্মদের ছেলে।

ঘটনার প্রত্যক্ষদর্শী সিএনজি অটোরিকশা চালক মো. আরিফ বাংলানিউজকে বলেন,  নতুন ব্রিজ এলাকা থেকে কয়েকজন লোক একটি সিএনজি অটোরিকশায় এক কিলোমিটার আসে। এর পর সেখান থেকে এক নারীসহ নতুন চান্দগাঁও থানা এলাকায় এসে গাড়ি থেকে  নেমে দুইজন পালিয়ে যায়। পরে অসুস্থ ওই ব্যক্তিকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

পাঁচলাইশ থানার পরিদর্শক (তদন্ত) সাদিকুর রহমান বাংলানিউজকে বলেন, অসুস্থ অবস্থায় ওই ব্যক্তিকে হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসকরা মৃত ঘোষণা করেন।  ধারণা করা হচ্ছে,  তাকে বৈদ্যুতিক শক ও পাশবিক নির্যাতন করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৩৪০ ঘণ্টা, জুলাই ১৪, ২০২২ 
বিই/এসি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।