ঢাকা, শনিবার, ১৫ আষাঢ় ১৪৩১, ২৯ জুন ২০২৪, ২১ জিলহজ ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

সিলেটে বন্যার্তদের পাশে চট্টগ্রাম ফিল্ড হাসপাতাল 

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪৩ ঘণ্টা, জুলাই ১৪, ২০২২
সিলেটে বন্যার্তদের পাশে চট্টগ্রাম ফিল্ড হাসপাতাল  ...

চট্টগ্রাম: সাম্প্রতিক বন্যায় বিপর্যস্ত সিলেটে বিশ্বনাথ এলাকায় স্বাস্থ্যসেবা কার্যক্রম পরিচালনা করেছে চট্টগ্রাম ফিল্ড হাসপাতাল ফাউন্ডেশন।  

বন্যা পরবর্তী স্বাস্থ্যগত সমস্যার কথা চিন্তা করে স্বাস্থ্যসেবা কার্যক্রম পরিচালনার উদ্যোগ নেন চট্টগ্রাম ফিল্ড হাসপাতাল ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা, জনস্বাস্থ্য বিশেষজ্ঞ ডা.  বিদ্যুৎ বড়ুয়া।

 

বুধবার (১৩ জুলাই) প্রায় এক হাজার রোগীর সেবা ও বিনামূল্যে ঔষধ প্রদান করা হয়। সিলেট চেম্বার এর সভাপতি তাহমিন আহমেদের সহযোগিতায় চট্টগ্রাম ফিল্ড হাসপাতাল ফাউন্ডেশন স্বাস্থ্যসেবা কর্যক্রম পরিচালনা করে।

এসময় বাংলাদেশ সেনাবাহিনীও সহযোগিতার হাত বাড়িয়ে দেয়।  

ডা. বিদ্যুৎ বড়ুয়া বলেন, মানুষের প্রয়োজনে মানবিকতার খাতিরে আমরা কার্যক্রম পরিচালনা করেছি।  মানুষের জন্য কাজ করে যতটুকু সন্তুষ্টি ও আত্মতৃপ্তি পাওয়া যায় তা অন্য কোনও কাজে পাওয়া যায়  না। আমাদের মানবিক ভলান্টিয়ারদের সহায়তায় স্বাস্থ্যসেবা ক্যাম্প পরিচালনা সহজ হয়।

ডা. সামিউল, ডা. সৈকত মুন্না, ডা. শাওন, ডা. মারুফ, মেডিক্যাল অ্যাসিস্ট্যান্ট খালিদ, সৈকত বাবলা, জয় বড়ুয়া, কাউসার সৌরভ, ফারুক চৌধুরী ফয়সাল, হারুন, প্রমিত, ইসমাইল, শহিদুল, ইরফান ও দেবজিৎ চিকিৎসাসেবা কার্যক্রমে অংশ নেন।

বাংলাদেশ সময়: ১৪৪০ ঘণ্টা, জুলাই ১৪, ২০২২ 
এসি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।