ঢাকা, শনিবার, ১৫ আষাঢ় ১৪৩১, ২৯ জুন ২০২৪, ২১ জিলহজ ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

দুদকের মামলায় কারাগারে ভূমি অফিসের কানুনগো 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০৭ ঘণ্টা, জুলাই ১৪, ২০২২
দুদকের মামলায় কারাগারে ভূমি অফিসের কানুনগো  দুদক

চট্টগ্রাম: রাঙ্গুনিয়া থানায় দুর্নীতি দমন কমিশনের (দুদক) দায়ের করা মামলায় দীনেশ কান্তি চাকমা নামের এক কানুনগোকে জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন আদালত।

বৃহস্পতিবার (১৪ জুলাই) সকালে চট্টগ্রাম জেলা ও দায়রা জজ আজিজ আহমেদ ভূঁইয়ার আদালতে উপস্থিত হয়ে আইনজীবীর মাধ্যমে আত্মসমর্পণ করে জামিন আবেদন করেন তিনি।

উভয়পক্ষের শুনানি শেষে আদালত তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন। দীনেশ কান্তি চাকমা রাঙামাটি জেলার সদর উপজেলার ভূমি অফিসে কানুনগো হিসেবে কর্মরত ছিলেন।
 

আদালত সূত্রে জানা যায়, রাঙ্গুনিয়া সাব-রেজিস্ট্রি অফিসে নামজারি জালিয়াতি করা হয়। ২০১৯ সালের ২৮ জানুয়ারি তৎকালীন দুদক চট্টগ্রাম সমন্বিত জেলা কার্যালয়-২ এর উপ-সহকারী পরিচালক মো. শরিফ উদ্দীন বাদী হয়ে ৯ জনের বিরুদ্ধে মামলা করেন। রাঙ্গুনিয়া থানার মামলা নম্বর ২১(১)১৯,  জিআর মামলা নম্বর ২১/১৯ ও বিশেষ মামলা নম্বর ৬/২২।  

চট্টগ্রাম জেলার পাবলিক প্রসিকিউটর (পিপি) শেখ ইফতেখার সাইমুল চৌধুরী বাংলানিউজকে বলেন, ভূমি অফিসের কানুনগো দীনেশ কান্তি চাকমা আদালতে আত্মসমর্পণ করে জামিন আবেদন করেন। তার জামিনের বিরোধিতা করা হয়। উভয়পক্ষের শুনানি শেষে আদালত তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

বাংলাদেশ সময়: ১৮৩৩ ঘণ্টা, জুলাই ১৪, ২০২২
এমআই/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।