ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

চবি ছাত্রলীগ সভাপতিকে কেন্দ্রীয় ছাত্রলীগের শোকজ

ইউনিভার্সিটি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৩৯ ঘণ্টা, জুলাই ২০, ২০২২
চবি ছাত্রলীগ সভাপতিকে কেন্দ্রীয় ছাত্রলীগের শোকজ ...

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়: শৃঙ্খলা পরিপন্থী কার্যকলাপে জড়িত থাকার অভিযোগে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় (চবি) শাখা ছাত্রলীগের সভাপতি রেজাউল হক রুবেলকে কারণ দর্শানোর (শোকজ) নোটিশ দিয়েছে কেন্দ্রীয় ছাত্রলীগ।  

মঙ্গলবার (১৯ জুলাই) রাতে কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে শোকজের বিষয়টি জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের সিদ্ধান্ত মোতাবেক জানানো যাচ্ছে যে, শৃঙ্খলা পরিপন্থী কার্যকলাপে জড়িত থাকার অভিযোগে চবি ছাত্রলীগ সভাপতি রেজাউল হক রুবেল- আপনার বিরুদ্ধে কেন সাংগঠনিক ব্যবস্থা গ্রহণ করা হবে না তার উপযুক্ত কারণসহ লিখিত জবাব আগামী ৩ কার্যদিবসের মধ্যে কেন্দ্রীয় দফতর সেলে জমা দেওয়ার নির্দেশ দেওয়া হলো।

তবে কোন অপরাধের কারণে এ শোকজ নোটিশ দেওয়া হয়েছে বিষয়টি নোটিশে স্পষ্টভাবে বলা হয়নি।

 

চবি ছাত্রলীগ সভাপতি রেজাউল হক রুবেল বাংলানিউজকে বলেন, কোন ঘটনার প্রেক্ষিতে শোকজ করা হয়েছে আপনারাও দেখেছেন শোকজ নোটিশে বিষয়টি স্পষ্ট নয়। কেন্দ্রীয় ছাত্রলীগের দৃষ্টিতে আমি যদি কোনো ভুল করে থাকি, সে বিষয়ে আমি অবশ্যই নিয়মানুযায়ী জবাব দেবো। আমি আজ ঢাকা যাচ্ছি। আশাকরি সেখানে গেলে পুরো বিষয়টি স্পষ্টভাবে জেনে আপনাদের জানাতে পারবো।

বাংলাদেশ সময়: ১২৩০ ঘণ্টা, জুলাই ২০, ২০২২
এমএ/এসি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।