ঢাকা, বৃহস্পতিবার, ২১ আশ্বিন ১৪২৯, ০৬ অক্টোবর ২০২২, ০৯ রবিউল আউয়াল ১৪৪৪

চট্টগ্রাম প্রতিদিন

মাদক ও বাল্যবিবাহমুক্ত সমাজ গড়তে চেয়ারম্যানদের ভূমিকা রাখতে হবে: জেলা প্রশাসক

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০৬ ঘণ্টা, আগস্ট ৪, ২০২২
মাদক ও বাল্যবিবাহমুক্ত সমাজ গড়তে চেয়ারম্যানদের ভূমিকা রাখতে হবে: জেলা প্রশাসক ...

চট্টগ্রাম: জেলা প্রশাসক মোহাম্মদ মমিনুর রহমান বলেছেন, যার যার এলাকায় কর নির্ধারণ করে তা আদায়ে গুরুত্ব দিতে হবে। মাদক ও বাল্যবিবাহমুক্ত সমাজ গড়ে তুলতে নিজ নিজ এলাকার চেয়ারম্যানদের অগ্রণী ভূমিকা রাখতে হবে।

বৃহস্পতিবার (৪ আগস্ট) দুপুর ১টায় চট্টগ্রাম জেলা প্রশাসক কার্যালয়ের সম্মেলন কক্ষে বাঁশখালী উপজেলার ১৩ ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যানদের শপথবাক্য পাঠ অনুষ্ঠানে জেলা প্রশাসক মোহাম্মদ মমিনুর রহমান এসব কথা বলেন।

তিনি বলেন, জনগণের ভোটে নির্বাচিত হয়ে জনগণের বিশ্বাস ও আস্থার প্রতিফলন ঘটিয়ে সবাইকে সততা ও নিষ্ঠার সাথে জনসেবায় নিয়োজিত থাকতে হবে। জন্ম-মৃত্যু নিবন্ধন, গ্রাম আদালতের মাধ্যমে স্থানীয় বিরোধ নিষ্পত্তিসহ নানান সমস্যা সমাধানে আপনাদের ভূমিকা অনেক বেশি। জাতির পিতা বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ার প্রত্যয়ে প্রতিটি ইউনিয়ন পরিষদের আওতাধীন বিভিন্ন সরকারি উন্নয়ন প্রকল্পগুলো আন্তরিকতার সাথে বাস্তবায়ন করতে হবে।

জেলা প্রশাসক বলেন, তৃণমূলের জনগণের সাথে সুসম্পর্ক বজায় রেখে সরকারের গৃহিত নানা উন্নয়ন কর্মকাণ্ড বাস্তবায়ন করতে হবে। ইউনিয়ন পরিষদের সার্বিক কার্যক্রম পরিচালনায় যেকোনো পরামর্শ ও সহযোগিতার আশ্বাস দেন তিনি।

বাংলাদেশ সময়: ১৫০০ ঘণ্টা, আগস্ট ৩, ২০২২
বিই/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa