ঢাকা, বৃহস্পতিবার, ১৩ আশ্বিন ১৪২৯, ২৯ সেপ্টেম্বর ২০২২, ০২ রবিউল আউয়াল ১৪৪৪

চট্টগ্রাম প্রতিদিন

কথা কাটাকাটির জেরে হত্যা, আসামি গ্রেফতার

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১৫ ঘণ্টা, আগস্ট ১৩, ২০২২
কথা কাটাকাটির জেরে হত্যা, আসামি গ্রেফতার ...

চট্টগ্রাম: কর্ণফুলী থানাধীন জুলধা ইউনিয়নের চার নম্বর ওয়ার্ডে নালার পানি চলাচল নিয়ে কথা কাটাকাটির জের ধরে মো.নুরুল আনোয়ার হত্যা মামলার প্রধান আসামি জাহাঙ্গীর আলমকে (২৫) গ্রেফতার করা হয়েছে।  

শুক্রবার (১২ আগস্ট) তথ্যপ্রযুক্তির সহায়তায় ঢাকার কদমতলী এলাকা থেকে তাকে গ্রেফতার করে কর্ণফুলী থানা পুলিশ।

জাহাঙ্গীর আলম ওই এলাকার মো. ইদ্রিসের ছেলে।

পুলিশ সূত্রে জানা যায়, বুধবার (১০ আগস্ট) নালার পানি চলাচলের বিষয়কে কেন্দ্র করে কথা কাটাকাটির ঘটনাকে কেন্দ্র করে সন্ধ্যা সাড়ে ৭টায় জুলধা ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের হাজেরা কামাল জামে মসজিদের পূর্বে মো. ইলিয়াছের বিল্ডিংয়ের সামনে পাকা রাস্তায় মো.নুরুল আনোয়ারকে কুপিয়ে হত্যা করা হয়। তার ভাই মো. আবছার বাদী হয়ে তিনজনকে আসামি করে মামলা করেন। ওই মামলায় জাহাঙ্গীর আলমকে প্রধান আসামি করা হয়।

কর্ণফুলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দুলাল মাহমুদ বাংলানিউজকে বলেন, হত্যাকাণ্ডের পর জাহাঙ্গীর পালিয়ে ঢাকায় যান। তথ্যপ্রযুক্তির সহায়তায় কদমতলী এলাকা থেকে শুক্রবার তাকে গ্রেফতার করা হয়। পরবর্তীতে জাহাঙ্গীরের স্বীকরোক্তি মোতাবেক ঘটনার সময় ব্যবহৃত ধারালো রামদা ঘটনাস্থল সংলগ্ন পুকুর থেকে উদ্ধার করে জব্দ করা হয়েছে। শনিবার (১৩ আগস্ট) তাকে আদালতে পাঠানো হয়।

বাংলাদেশ সময়: ১৪১৪ ঘণ্টা, আগস্ট ১৩, ২০২২
এমআই/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa