ঢাকা, শনিবার, ৯ আশ্বিন ১৪২৯, ২৪ সেপ্টেম্বর ২০২২, ২৬ সফর ১৪৪৪

চট্টগ্রাম প্রতিদিন

চুরির অপবাদ সইতে না পেরে যুবকের আত্মহত্যা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২৩ ঘণ্টা, আগস্ট ১৫, ২০২২
চুরির অপবাদ সইতে না পেরে যুবকের আত্মহত্যা প্রতীকী ছবি

চট্টগ্রাম: মোবাইল চুরির মিথ্যা অপবাদ সইতে না পেরে ফটিকছড়ি উপজেলার ভুজপুর থানার দাঁতমারা ইউনিয়নে রফিকুল ইসলাম (৪৫) নামে এক যুবক বিষপানে আত্মহত্যা করেছে।

সোমবার (১৫ আগস্ট) সকাল ৯টার দিকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

এর আগে রোববার (১৪ আগস্ট) বিকেলে দাতঁমারা ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডে নিজ বাড়িতে রফিকুল আত্মহত্যার উদ্দেশ্যে বিষপান করে। রফিকুল দাতঁমারা ইউনিয়নের যুবলীগের রাজনীতির সঙ্গে জড়িত ও দুই মেয়ের বাবা বলে জানা গেছে।  

পুলিশ ও স্থানীয় সূত্রে জানায়, ব্যবসায়িক বিরোধের জের ধরে হেঁয়াকো বেক বাজার এলাকার এক নকশা মিস্ত্রি রফিককে মোবাইল চুরির জন্য সন্দেহ করে। রোববার (১৪ আগস্ট) সকালে কয়েকজন মিলে রফিককে যুবলীগ নেতা কামরুজ্জামান কমলের অফিসে নিয়ে চার ঘণ্টা অবরুদ্ধ করে মারধর করে। পরে আত্মীয়-স্বজনরা নগদ টাকা মুক্তিপণ দিয়ে রফিককে উদ্ধার করে। এ ঘটনায় বিকেলে রফিক নিজ বাড়িতে বিষপান করে আত্মহত্যার চেষ্টা করে। সেখান থেকে উদ্ধার করে স্থানীয় পল্লী চিকিৎসকের কাছে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে গুরুতর অবস্থায় চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়। এই ঘটনায় রফিকের পরিবারের পক্ষ থেকে ভুজপুর থানায় লিখিত অভিযোগ জমা দেওয়া হয়।

ভুজপুর থানায় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হেলাল উদ্দিন ফারুকী বাংলানিউজকে বলেন, মোবাইল চুরির অপবাদ সইতে না পেরে রোববার বিকেলে রফিকুল ইসলাম নামে এক যুবক বিষপানে আত্মহত্যার চেষ্টা করেছে বলে অভিযোগ পেয়েছি। সোমবার সকাল ৯টার দিকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে রফিকুল ইসলামের মৃত্যু হয়েছে। মরদেহ ময়নাতদন্ত শেষে দাফন করা হয়েছে। পরিবারের পক্ষ থেকে মামলা করা হবে বলে জানিয়েছে, কিন্তু এখনো থানায় আসেনি। মরদেহ দাফন করে পরিবারের সদস্যরা থানায় আসবেন বলে জানিয়েছেন।  

বাংলাদেশ সময়: ১৮১৯ ঘণ্টা, আগস্ট ১৫, ২০২২
এমআই/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

চট্টগ্রাম প্রতিদিন এর সর্বশেষ

Alexa