ঢাকা, বুধবার, ১৯ আশ্বিন ১৪২৯, ০৫ অক্টোবর ২০২২, ০৮ রবিউল আউয়াল ১৪৪৪

চট্টগ্রাম প্রতিদিন

বোয়ালখালীতে সাবেক ইউপি সদস্যের মরদেহ উদ্ধার

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩১৭ ঘণ্টা, আগস্ট ১৭, ২০২২
বোয়ালখালীতে সাবেক ইউপি সদস্যের মরদেহ উদ্ধার ...

চট্টগ্রাম: বোয়ালখালীতে হারাধন চৌধুরী (৬৫) নামে এক সাবেক ইউপি সদস্যের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।  

বুধবার (১৭ আগস্ট) সকালে আহলা কড়লডেঙ্গা ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের হরদাশ মাতব্বর বাড়ির পুকুর পাড় থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

 

নিহত হারাধন চৌধুরী উপজেলার উত্তর কড়লডেঙ্গা গ্রামের হরদাশ মাতব্বর বাড়ির মৃত চিন্তাহরণ চৌধুরীর ছেলে। তার দুই সংসারে ৪ মেয়ে ও ১ ছেলে রয়েছে। তিনি আহলা কড়লডেঙ্গা ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য ছিলেন।  

নিহত হারাধন চৌধুরীর স্ত্রী সুপ্রিয়া চৌধুরী বলেন, মঙ্গলবার দিবাগত রাত সাড়ে ৩টার দিকে বাড়ির আশেপাশে তিনটি অটোরিকশা ঘোরাঘুরি করছিল। তাই তিনি ভয়ে ঘরে না এসে বাড়ির বাইরে অবস্থান করছিলেন। সেখান থেকেই তাকে ধরে নিয়ে যায়। এরপর তিনি আর ঘরে ফিরেননি।  

থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুর রাজ্জাক বাংলানিউজকে বলেন, নিহতের পরনে ছিলো লুঙ্গি, গায়ে শার্ট। পায়ে কাদা লেগে ছিলো। প্রাথমিকভাবে শরীরে আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালের ফরেনসিক মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনার রহস্য উদ্ঘাটনে পুলিশ কাজ করছে।  

বাংলাদেশ সময়: ১৩১৩ ঘণ্টা, আগস্ট ১৭, ২০২২
এমআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa