ঢাকা, বুধবার, ২০ আশ্বিন ১৪২৯, ০৫ অক্টোবর ২০২২, ০৮ রবিউল আউয়াল ১৪৪৪

চট্টগ্রাম প্রতিদিন

হাটহাজারীতে তিন করাতকল সিলগালা 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২৫ ঘণ্টা, আগস্ট ১৭, ২০২২
হাটহাজারীতে তিন করাতকল সিলগালা  ...

চট্টগ্রাম: হাটহাজারী উপজেলার মুনিয়াপুকুর পাড় এলাকায় অবৈধভাবে গড়ে তোলা তিনটি করাতকলে অভিযান চালিয়ে বন্ধ করে দিয়েছে উপজেলা প্রশাসন। এ সময় করাতকলের যন্ত্রাংশ জব্দ করা হয়।

বুধবার (১৭ আগস্ট) বিকেলে হাটহাজারী উপজেলার মুনিয়াপুকুর এলাকায় অভিযান পরিচালনা করেন সহকারী কমিশনার ভূমি মো. আবু রায়হান।

জানা গেছে, বিভিন্ন মাধ্যমে প্রাপ্ত তথ্যের ভিত্তিতে এসব এলাকায় অভিযান চালায় প্রশাসন। এ সময় করাতকাল স্থাপনের বৈধ কাগজপত্র না থাকায় তিনটি করাতকলের সরঞ্জামাদি জব্দ করে কলগুলো বন্ধ করে দেওয়া হয়েছে। এ ছাড়াও পরিবেশ অধিদফতর, বন বিভাগ থেকে ছাড়পত্র নিয়ে লাইসেন্সের আবেদন করার পরামর্শ দেওয়া হয়।

অভিযানে রেঞ্জ কর্মকর্তা মো. ফজলুল কাদের চৌধুরী, মন্দাকিনী বিটের বিট কর্মকর্তা মো. আনোয়ারুল ইসলাম, ফরেস্ট গার্ড ও হাটহাজারী মডেল থানার পুলিশ সদস্যরা সহযোগিতা করেন।

হাটহাজারী উপজেলার সহকারী কমিশনার ভূমি মো. আবু রায়হান বাংলানিউজকে বলেন, হাটহাজারী উপজেলায় ১৮টি করাতকলের লাইসেন্স রয়েছে। যেসব করাতকল অবৈধ ভাবে স্থাপন করা হয়েছে সেগুলোতে নিয়মিত অভিযান পরিচালনা করা হবে।  

বাংলাদেশ সময়: ২০১০ ঘণ্টা, আগস্ট ১৭, ২০২২
বিই/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa