ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

আ.লীগ রাজপথে থেকে বিএনপির অপচেষ্টা রুখে দেবে: নাছির

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২০ ঘণ্টা, আগস্ট ১৮, ২০২২
আ.লীগ রাজপথে থেকে বিএনপির অপচেষ্টা রুখে দেবে: নাছির খাবার তুলে দেন নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীন।

চট্টগ্রাম: নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীন বলেছেন, বিএনপি এখনো দিবাস্বপ্ন দেখছে। মানুষের খাদ্য চাহিদা পূরণে সরকারের গৃহীত পদক্ষেপ বাস্তবায়নের কারণে বাংলাদেশ আজ খাদ্যে স্বয়ংসম্পূর্ণ।

দেশের খাদ্য চাহিদা পূরণ করে প্রতি বছর লাখ লাখ টন খাদ্য বিদেশে রফতানি করা হচ্ছে। দেশের মানুষ আজ না খেয়ে দিনাতিপাত করছে এমন কথা শোনাই যায় না।
অথচ বিএনপির নেতারা বলে বেড়াচ্ছে দেশে নাকি দুর্ভিক্ষ হবে। দেশ নাকি শ্রীলঙ্কা হয়ে যাবে। বিএনপির নেতাদের বলতে চাই- বিদেশের তল্পিবাহক হয়ে, বিদেশে লবিং করে কোনো লাভ হবে না।  

নির্বাচনে জিততে হলে মানুষের সুখে দুঃখে পাশে থাকতে হবে। মুখের কথায় চিঁড়ে ভিজে না। মানুষের মাঝে মিথ্যাচারের মাধ্যমে বিভ্রান্তি সৃষ্টি করে কিছু হবে না। মিথ্যা গুজব ছড়িয়ে রাতের আঁধারে ভোট ডাকাতি করে গদিতে বসার সেই সুযোগ আর পাওয়া যাবে না। নির্বাচনে জিততে হলে জনগণের ভোটেই জিততে হবে। বিএনপি এখনো দিবাস্বপ্ন দেখছে। তারা মনে করছে দেশে অস্থিতিশীলতা তৈরি করে, আন্দোলনের নামে হামলা হুমকি দিয়ে দেশের মানুষকে সন্ত্রস্ত করে সরকারের ভাবমূর্তি ক্ষুণ্ন করবে। আওয়ামী লীগের নিবেদিত নেতাকর্মীরা ঐক্যবদ্ধ ভাবে রাজপথে থেকে বিএনপির সব অপচেষ্টা রুখে দেবে।

বৃহস্পতিবার (১৮ আগস্ট) দুপুরে মুরাদপুর মোড়ে বাংলাদেশ আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক উপকমিটির সদস্য অধ্যাপক রেজাউল করিমের উদ্যোগে সাধারণ মানুষের মধ্যে খাবার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

অনুষ্ঠানে ৭ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি কাজী রাশেদ আলী জাহাঙ্গীর, ৮ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আতিকুর রহমান, সংরক্ষিত কাউন্সিলর জেসমিন পারভীন জেসি, থানা আওয়ামী লীগ নেতা রফিউল হায়দার রফি, বাংলাদেশ আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক উপকমিটির সদস্য মামুন চৌধুরী, সংশ্লিষ্ট ওয়ার্ড আওয়ামী লীগ নেতা এসকান্দর এসকো, মহানগর স্বেচ্ছাসেবক লীগ নেতা আনোয়ারুল ইসলাম বাপ্পী, ৭ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক এসএম খালেদ বাবলু, ইউনিট আওয়ামী লীগ নেতা এসএম আলমগীর, মো. ইদ্রিস, শাকিল মাহমুদ, আকতার ফারুক, অহিদ চৌধুরী মুক্তি, শফিকুল ইসলাম দিলু, জাহেদ,কফিল উদ্দিন, প্রিয়লাল, জাহেদুল আলম, মোহাম্মদ তৌহিদুল আলম, নগর ছাত্রলীগ নেতা মো. রিয়াদ প্রমুখ বক্তব্য দেন।  

অনুষ্ঠানে প্রায় ৫ শতাধিক মানুষের মধ্যে খাবার বিতরণ করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৭৪৬ ঘণ্টা, আগস্ট ১৮, ২০২২
এআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad