ঢাকা, শনিবার, ১৫ আষাঢ় ১৪৩১, ২৯ জুন ২০২৪, ২১ জিলহজ ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

৪১ দিনের ব্যবধানে চবি হারালো এক পরিবারের ২ জন

ইউনিভার্সিটি করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১৪ ঘণ্টা, আগস্ট ২২, ২০২২
৪১ দিনের ব্যবধানে চবি হারালো এক পরিবারের ২ জন ...

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়: চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় (চবি) ব্যবস্থাপনা বিভাগের অধ্যাপক ড. শিরীন আরা চৌধুরী (৫৫) ডলি মারা গেছেন। গত ১০ জুলাই কলকাতায় সড়ক দুর্ঘটনায় আহত হয়ে মৃত্যুর আগ পর্যন্ত চিকিৎসাধীন ছিলেন তিনি।

সোমবার (২২ আগস্ট) দুপুর আড়াইটার দিকে চট্টগ্রামের ইমপেরিয়াল হাসাপাতালে মারা যান তিনি। চবি ব্যবস্থাপনা বিভাগের সভাপতি অধ্যাপক আবু মুহাম্মদ আতিকুর রহমান বিষয়টি নিশ্চিত করেন।

এর আগে গত ১০ জুলাই কলকাতায় বিড়লা তারামণ্ডলের কাছে সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হন অধ্যাপক শিরীন আরা চৌধুরী ও তাঁর মেয়ে চবি ইলেকট্রনিক অ্যান্ড ইলেকট্রিক্যাল ইঞ্জিনিয়ারিং বিভাগের শিক্ষার্থী শাজমিলা জিসমাম মুন। দুই দিন একটি হাসপাতালে চিকিৎসাধীন থাকার পর ১২ জুলাই মারা যান শাজমিলা জিসমাম মুন। মেয়ের মৃত্যুর ৪১ দিনের মাথায় চিকিৎসাধীন অবস্থায় মারা গেলেন মা শিরীন আরা চৌধুরী।

শিরীন আরা চৌধুরীর মৃত্যুতে চবি উপাচার্য অধ্যাপক ড. শিরীণ আখতার ও উপ-উপাচার্য অধ্যাপক বেনু কুমার দে গভীর শোক ও দুঃখ প্রকাশ করে বলেন, শিরীন আরা চৌধুরী ছিলেন মেধাবী, বিনয়ী, ভদ্র, নিভৃতচারী একজন শিক্ষক। চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে শিক্ষকতা জীবনে তিনি যে মেধা, প্রজ্ঞা ও দক্ষতার স্বাক্ষর রেখে গেছেন চবি কর্তৃপক্ষ তা চিরদিন শ্রদ্ধার সঙ্গর স্মরণ রাখবে।

বাংলাদেশ সময়: ২০৫৫ ঘণ্টা, আগস্ট ২২, ২০২২
এমএ/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।