ঢাকা, মঙ্গলবার, ১৮ আষাঢ় ১৪৩১, ০২ জুলাই ২০২৪, ২৪ জিলহজ ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

সীতাকুণ্ডে একদিনে পাঁচজনের মরদেহ উদ্ধার  

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৫৮ ঘণ্টা, সেপ্টেম্বর ৪, ২০২২
সীতাকুণ্ডে একদিনে পাঁচজনের মরদেহ উদ্ধার   ...

চট্টগ্রাম: সীতাকুণ্ডে একদিনে বিভিন্ন এলাকা থেকে পাঁচজনের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বটির কোপে ও ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ২ জন, ট্রেনে কাটা পড়ে ২ জনের মৃত্যু হয়েছে।

এছাড়া সমুদ্র উপকূল থেকে উদ্ধার করা হয়েছে অজ্ঞাত যুবকের মরদেহ।  

শনিবার (৩ সেপ্টেম্বর) সকাল থেকে রাত পর্যন্ত এসব মরদেহ উদ্ধার করা হয়।

জানা গেছে, কথা কাটাকাটির জেরে মো. খুরশিদ আলমকে (৪২) কুপিয়ে হত্যা করে মো. আরাফাত (২৫) নামে এক যুবক। খুরশিদ আলম সীতাকুণ্ড পৌরসভার ২ নম্বর ওয়ার্ডের আলী আহম্মদ বাড়ির বীর মুক্তিযোদ্ধা নুর আহম্মদের ছেলে।  

সীতাকুণ্ডের পন্থিছিলা এলাকায় মহাসড়কে সিএনজি অটোরিকশা থেকে পড়ে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে সুমন সাহা (২৬) নামের এক যুবক নিহত হন। শনিবার রাত সাড়ে আটটার দিকে এ ঘটনা ঘটে। সুমন ছোট দারোগারহাটের আবু পুকুর এলাকার তপন সাহার পুত্র।  

এদিকে, কদমরসুল এলাকায় ট্রেনে কাটা পড়ে আবদুল হাকিম (৫৫) নামে এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। শনিবার বিকাল সাড়ে ৫টায় কদমরসুলের কেশবপুর এলাকায় রেললাইনে এ ঘটনা ঘটে। নিহত ব্যক্তি চন্দনাইশ উপজেলার হামিদ মেম্বার বাড়ির বজল আলীর পুত্র।  

এছাড়াও শনিবার সকালে ভাটিয়ারীতে রেললাইন পার হওয়ার সময় ট্রেনে কাটা পড়ে অজ্ঞাত এক নারী নিহত হয়েছেন। তার বয়স আনুমানিক ৪৫ বছর।  

অন্যদিকে, বাঁশবাড়িয়ায় সমুদ্র উপকূল থেকে ৩৫ বছর বয়সী অজ্ঞাত যুবকের অর্ধগলিত মরদেহ উদ্ধার করে নৌ পুলিশ। শনিবার বিকাল সাড়ে ৫টায় বাঁশবাড়িয়া ইউনিয়নের সাগর পাড়ের সন্দ্বীপঘাট থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

বাংলাদেশ সময়: ১১৫০ ঘণ্টা, সেপ্টেম্বর ৪, ২০২২ 
বিই/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।