ঢাকা, মঙ্গলবার, ১৮ আষাঢ় ১৪৩১, ০২ জুলাই ২০২৪, ২৪ জিলহজ ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

নবাব সিরাজউদদৌলা রোডে সিপিডিএল স্কাইমার্ক প্রকল্পের নির্মাণকাজ উদ্বোধন

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪৪ ঘণ্টা, সেপ্টেম্বর ৪, ২০২২
নবাব সিরাজউদদৌলা রোডে সিপিডিএল স্কাইমার্ক প্রকল্পের নির্মাণকাজ উদ্বোধন ...

চট্টগ্রাম: নগরীর অভিজাত এলাকা নবাব সিরাজউদদৌলা রোডে সিপিডিএল স্কাইমার্ক এর নির্মাণকাজ শুরু হয়েছে। চট্টগ্রাম তথা দেশের আবাসন শিল্পে সম্পূর্ণ নতুন ও ভিন্নমাত্রার প্রকল্প গড়ার প্রত্যয় নিয়ে এই দৃষ্টিনন্দন স্থাপনাটির নির্মাণ পরিকল্পনা করা হয়েছে।

গত ১ সেপ্টেম্বর এক অনুষ্ঠানের মাধ্যমে প্রকল্পটির নির্মাণকাজ উদ্বোধন হয়। এ আয়োজনে উপস্থিত ছিলেন ভূমি মালিক এসএমএ কাইয়ুম এবং এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গসহ সিপিডিএল পরিবারের সদস্যরা।

সবার স্বতঃস্ফূর্ত উপস্থিতিতে সিপিডিএল পরিবারের প্রেসিডেন্ট ইঞ্জিনিয়ার ইফতেখার হোসেন বক্তব্যে প্রকল্পের নির্মাণশৈলি, সকল প্রকার সুযোগ সুবিধার পাশাপাশি যৌক্তিক ও গ্রহণযোগ্য বিন্যস্ততা এবং সর্বোপরি আবাসন শিল্পে সিপিডিএল স্কাইমার্ক-কে একটি ল্যান্ডমার্ক প্রকল্প হিসেবে গড়ে তোলার প্রত্যয় ব্যক্ত করেন।  

ভূমি মালিকরা তাদের বক্তব্যে গুণগতমান বজায় রেখে সঠিক সময়ে প্রকল্প হস্তান্তর করার ব্যাপারে সিপিডিএলের পূর্বের ধারাবাহিকতা অক্ষুণ্ণ রাখার আশাবাদ ব্যক্ত করেন।

প্রসঙ্গতঃ ক্ল্যাসিক্যাল কনসেপ্টে ১৭ তলাবিশিষ্ট প্রকল্পটি ৪২টি এপার্টমেন্ট সম্বলিত প্রতি ফ্লোরে ৪টি করে ১২৩৫-২০৭০ বর্গফুট ইউনিট নিয়ে নির্মিত হবে।

বাংলাদেশ সময়: ১৪২৪ ঘণ্টা, সেপ্টেম্বর ৪, ২০২২ 
এসি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।