ঢাকা, শনিবার, ২৬ অগ্রহায়ণ ১৪২৯, ১০ ডিসেম্বর ২০২২, ১৫ জমাদিউল আউয়াল ১৪৪৪

চট্টগ্রাম প্রতিদিন

জোরারগঞ্জে পূর্বশত্রুতার জেরে যুবক খুন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯২৬ ঘণ্টা, সেপ্টেম্বর ২০, ২০২২
জোরারগঞ্জে পূর্বশত্রুতার জেরে যুবক খুন মো. শহিদুল ইসলাম আকাশ।

চট্টগ্রাম: জোরারগঞ্জ থানার হিংগুলি ইউনিয়নে পূর্বশত্রুতার জেরে মো. শহিদুল ইসলাম আকাশ (২৫) নামের এক যুবক খুন হয়েছেন।  

সোমবার (১৯ সেপ্টেম্বর) সন্ধ্যায় চিনকির বাজার এলাকায় এ ঘটনা ঘটে।

মো. শহিদুল ইসলাম আকাশ, একই থানার পূর্ব হিংগুলি এলাকার মো. নূর ইসলামের ছেলে। তিনি চিনকির বাজারে আসবাবপত্রের ব্যবসা করতেন। মো. শহিদুল ইসলাম আকাশ স্থানীয় আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে জড়িত ছিলেন বলে জানিয়েছেন স্থানীয় বাসিন্দারা।

খুনের বিষয়টি বাংলানিউজকে নিশ্চিত করেছেন জোরারগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নূর হোসেন মামুন।

তিনি বলেন, পূর্বশত্রুতার জেরে চিনকির বাজারে মো. শহিদুল ইসলাম আকাশ নামে এক যুবক কুপিয়ে জখম করা হয়। তাকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়।  চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) হাসপাতালে রেফার করেন। ঘটনায় জড়িতদের গ্রেফতারে অভিযান চলছে।  

চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) হাসপাতালে কর্মরত চট্টগ্রাম জেলা পুলিশের উপসহকারী পরিদর্শক (এএসআই) আলাউদ্দিন তালুকদার বাংলানিউজকে বলেন, জোরারগঞ্জ থেকে শরীরের বিভিন্ন স্থানে কুপিয়ে গুরুতর আহত মো. শহিদুল ইসলাম আকাশকে রাত সোয়া ৯টার দিকে হাসপাতালের ওয়ান স্টপ ইমার্জেন্সি কেয়ারে আনা হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে 

 বাংলাদেশ সময়: ২২৫৮ ঘণ্টা, সেপ্টেম্বর ১৯, ২০২২
এমআই/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa