ঢাকা, শনিবার, ২৬ অগ্রহায়ণ ১৪২৯, ১০ ডিসেম্বর ২০২২, ১৫ জমাদিউল আউয়াল ১৪৪৪

চট্টগ্রাম প্রতিদিন

পরিচয় মেলেনি সেই মরদেহের

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৫১ ঘণ্টা, সেপ্টেম্বর ২০, ২০২২
পরিচয় মেলেনি সেই মরদেহের প্রতীকী ছবি।

চট্টগ্রাম: এখনো পরিচয় মেলেনি কর্ণফুলী নদী থেকে উদ্ধার অজ্ঞাত সেই মরদেহের। পরিচয় খুঁজতে ইতোমধ্যে সুরতহাল প্রতিবেদন, ময়নাতদন্ত ও পিবিআই আঙুলের ছাপ নিয়েছে।

 

মঙ্গলবার (২০ সেপ্টেম্বর) সকালে এসব তথ্য বাংলানিউজকে নিশ্চিত করেছেন সদরঘাট নৌ পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এবিএম মিজানুর রহমান।  

সোমবার রাতের দিকে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের কোতোয়ালী থানাধীন ইয়াকুব নগর লইট্টা ঘাটের (৪ নম্বর ঘাট) কর্ণফুলী নদী থেকে ২৩ বছর বয়সী অজ্ঞাত পরিচয়ের এ যুবকের মরদেহ উদ্ধার করে নৌ পুলিশ।

ওই যুবকের মুখমণ্ডল লম্বাটে। মাথা, কপাল স্বাভাবিক। মাথায় কালো চুল আছে। ঠোঁট ফোলা ও দাঁত দেখা যায়। গায়ের রং শ্যামলা। উচ্চতা ৫ ফুট ৫ ইঞ্চি। লিঙ্গ খতনা করা।  পরনে কালো রঙের জিন্স প্যান্ট ও কালো আন্ডারওয়ার।

ওসি এবিএম মিজানুর রহমান বলেন, সদরঘাট নৌ থানা চট্টগ্রামের এসআই সগির মিয়া মৃতদেহের সুরতহাল প্রতিবেদন তৈরি করেছেন। ময়নাতদন্তের জন্য মরদেহ চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। প্রাথমিক ভাবে মরদেহটি ১/২ দিন আগের বলে ধারণা করা হচ্ছে। মরদেহের শরীরে আঘাতের চিহ্ন পাওয়া যায়নি।  আঙুরের চাপ সংগ্রহ করেছে পিবিআই।  অন্যান্য তথ্য যাচাই করছে সিআইডি।

বাংলাদেশ সময়: ১২৩০ ঘণ্টা, সেপ্টেম্বর ২০, ২০২১
বিই/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa