ঢাকা, শনিবার, ২৬ অগ্রহায়ণ ১৪২৯, ১০ ডিসেম্বর ২০২২, ১৫ জমাদিউল আউয়াল ১৪৪৪

চট্টগ্রাম প্রতিদিন

হোটেল, ফার্মেসি ও বেকারিতে অভিযান ভোক্তা অধিকারের

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩১ ঘণ্টা, সেপ্টেম্বর ২০, ২০২২
হোটেল, ফার্মেসি ও বেকারিতে অভিযান ভোক্তা অধিকারের ...

চট্টগ্রাম: নগরের বহদ্দারহাট, নন্দনকানন ও জামালখান এলাকার ফার্মেসি, বেকারি, হোটেলসহ ৪টি প্রতিষ্ঠানকে ৫০ হাজার টাকা জরিমানা করেছে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতর।  

মঙ্গলবার (২০ সে‌প্টেম্বর) অধিদফতরের মহাপ‌রিচালকের নি‌র্দেশনায় চট্টগ্রাম বিভাগীয় ও জেলা কার্যালয়ের উ‌দ্যো‌গে এ অভিযান পরিচালিত হয়।

অভিযানে নেতৃত্ব দেন বিভাগীয় কার্যালয়ের উপপরিচালক মোহাম্মদ ফয়েজ উল্যাহ, জেলা কার্যালয়ের সহকারী পরিচালক নাসরিন আক্তার, বিভাগীয় কার্যালয়ের সহকারী পরিচালক দিদার হোসেন ও আনিছুর রহমান।  

নাসরিন আক্তার জানান, জামালখান এলাকার চেরাগি রেস্তোরাঁকে অত্যন্ত নোংরা পরিবেশে খাদ্যদ্রব্য প্রক্রিয়া ও সংরক্ষণ করা ও আয়োডিনবিহীন খোলা লবণ ব্যবহার করায় ২৫ হাজার টাকা, মেয়াদোত্তীর্ণ ওষুধ ও বেশি মূল্যে ওষুধ বিক্রির অপরাধে নন্দনকানন এলাকার কিউর ফার্মা ও বহদ্দারহাট এলাকার এসএ ফার্মেসিকে ১০ হাজার টাকা করে, মোড়কজাত বিধিনিষেধ না মানায় জান্নাত বেকারিকে ৫ হাজার  টাকা জরিমানা করা হযেছে।  সিএমপির এক‌টি  টিম অভিযানে সহ‌যো‌গিতা করে।  

জনস্বা‌র্থে এ কার্যক্রম অব্যাহত থাকবে বলে জানান এ কর্মকর্তা।  

বাংলাদেশ সময়: ১৪০০ ঘণ্টা, সেপ্টেম্বর ২০, ২০২২ 
এআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa