ঢাকা, রবিবার, ১৩ আশ্বিন ১৪৩১, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ২৫ রবিউল আউয়াল ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

রাঙ্গুনিয়ায় অনলাইন ভূমি উন্নয়ন কর মেলা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৩৭ ঘণ্টা, অক্টোবর ৩১, ২০২২
রাঙ্গুনিয়ায় অনলাইন ভূমি উন্নয়ন কর মেলা ...

চট্টগ্রাম: ‘ভূমি সেবা ডিজিটাল, বদলে যাচ্ছে দিনকাল’ প্রতিপাদ্যকে সামনে রেখে রাঙ্গুনিয়া উপজেলায় শুরু হয়েছে তিনদিনব্যাপী অনলাইন ভূমি উন্নয়ন কর মেলা।

সোমবার (৩১ অক্টোবর) সকাল থেকে অনলাইনে ভূমি উন্নয়ন কর পরিশোধে যে কোনও সমস্যা সমাধানের জন্য উপজেলা রাজস্ব প্রশাসন কর্তৃক উপজেলা অডিটোরিয়ামে এ মেলার আয়োজন করা হয়।

 মেলা চলবে বুধবার পর্যন্ত।

রাঙ্গুনিয়া উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোহাম্মদ জামশেদুল আলম বাংলানিউজকে বলেন, ডিজিটাল ভূমি সেবা নিশ্চিতকরণের অংশ হিসেবে রাঙ্গুনিয়া উপজেলায় অনলাইনে ভূমি উন্নয়ন কর আদায় করা হচ্ছে।

অনলাইনে হোল্ডিং এন্ট্রি কাজ সম্পন্ন হয়েছে। আপনার অনলাইন হোল্ডিংটি সঠিক আছে কিনা এবং কিভাবে আপনি আপনার মোবাইল থেকে বা ইন্টারনেট ব্যাংকিং এর মাধ্যমে অনলাইনে ভূমি উন্নয়ন কর পরিশোধ করবেন- সে বিষয়ে অবহিত করতে এবং অনলাইনে ভূমি উন্নয়ন কর পরিশোধে যে কোনও সমস্যা সমাধানের জন্য উপজেলা রাজস্ব প্রশাসন এ আয়োজন করেছে।

তিনি আরও বলেন, মেলায় আসার সময় জমির মালিকানার সর্বশেষ খতিয়ান, সর্বশেষ ভূমি উন্নয়ন কর প্রদানের দাখিলা, জাতীয় পরিচয়পত্র এবং সচল মোবাইল ফোন সঙ্গে আনতে হবে।  

বাংলাদেশ সময়: ১৩৩০ ঘণ্টা, অক্টোবর ৩১, ২০২২
বিই/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।