ঢাকা, মঙ্গলবার, ২৪ মাঘ ১৪২৯, ০৭ ফেব্রুয়ারি ২০২৩, ১৫ রজব ১৪৪৪

চট্টগ্রাম প্রতিদিন

রাঙ্গুনিয়া থেকে তুলে নিয়ে শিক্ষার্থীকে ধর্ষণ, ট্যাক্সি চালক গ্রেফতার 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩০৭ ঘণ্টা, নভেম্বর ২৫, ২০২২
রাঙ্গুনিয়া থেকে তুলে নিয়ে শিক্ষার্থীকে ধর্ষণ, ট্যাক্সি চালক গ্রেফতার  ...

চট্টগ্রাম: রাঙ্গুনিয়ায় প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীকে ধর্ষণের অভিযোগে মো. শোয়াইব (১৯) নামের এক ট্যাক্সি চালককে গ্রেফতার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (২৪ নভেম্বর) দিবাগত রাত ১২টার দিকে নিজ বাড়ি থেকে ওই চালককে গ্রেফতার করে রাঙ্গুনিয়া থানা পুলিশ।

পুলিশ জানায়, ওই শিক্ষার্থী গত ২১ নভেম্বর সকালে বিদ্যালয়ে যাওয়ার উদ্দেশ্যে বাড়ি থেকে বের হওয়ার পর থেকে নিখোঁজ ছিল। এরপর তার বাবা রাঙ্গুনিয়া থানায় জিডি করেন।

বৃহস্পতিবার দুপুরে তাকে কক্সবাজার থেকে উদ্ধার করা হয়। এদিন রাত সাড়ে ৮টার দিকে ট্যাক্সি চালক শোয়াইব সহ ২ জনকে আসামি করে রাঙ্গুনিয়া থানায় মামলা করেন শিক্ষার্থীর মা।

মামলার অভিযোগে বলা হয়, বিদ্যালয়ে যাওয়ার পথে শিক্ষার্থীকে শোয়াইব ও তার সহযোগী জোরপূর্বক ট্যাক্সিতে তুলে রাঙামাটি নিয়ে যায় এবং শহরের একটি হোটেলে তারা দুজন তাকে ধর্ষণ করে। এরপর ২২ নভেম্বর চট্টগ্রাম শহরে ও পরে কক্সবাজারের রামুতে নিয়ে যাওয়া হয়। ওই শিক্ষার্থীর পরিবার এক আত্মীয়ের মাধ্যমে অবস্থান জেনে তাকে সেখান থেকে উদ্ধার করে নিয়ে আসেন।

নির্যাতিত শিক্ষার্থীকে শারীরিক পরীক্ষার জন্য শুক্রবার (২৫ নভেম্বর) সকালে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

রাঙ্গুনিয়া থানার পরিদর্শক (তদন্ত) খান নুরুল ইসলাম বলেন, ধর্ষণ মামলায় আসামি মো. শোয়াইবকে গ্রেফতার করা হয়েছে। সে রাঙ্গুনিয়া উপজেলার বাসিন্দা। আরেক আসামিকেও গ্রেফতারের চেষ্টা চলছে।  

বাংলাদেশ সময়: ১৩০০ ঘণ্টা, নভেম্বর ২৫, ২০২২
এসি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa