ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

বিএনপির দৌড়ঝাঁপে মনে হয় পেছনে কোনো শক্তি ইন্ধন দিচ্ছে: নাছির

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩৮ ঘণ্টা, নভেম্বর ২৫, ২০২২
বিএনপির দৌড়ঝাঁপে মনে হয় পেছনে কোনো শক্তি ইন্ধন দিচ্ছে: নাছির বক্তব্য দেন নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীন।

চট্টগ্রাম: নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীন বলেছেন, বিএনপি হলো গ্যাস বেলুনের মতো, যতক্ষণ গ্যাস থাকে ততক্ষণ তার ওড়াওড়ি। গ্যাস ফুরিয়ে গেলে বেলুনের মতো বিএনপিও চুপসে যায়।

বর্তমানে বিএনপির দৌড়ঝাঁপ দেখে মনে হয় তাদের পেছনে কোনো শক্তি ইন্ধন জোগাচ্ছে।

শুক্রবার (২৫ নভেম্বর) সন্ধ্যায় পাথরঘাটা রবীন্দ্র নজরুল একাডেমি মিলনায়তনে পাথরঘাটা ওয়ার্ড আওয়ামী লীগের উদ্যোগে আগামী ৪ ডিসেম্বর প্রধানমন্ত্রী শেখ হাসিনার মহাসমাবেশ সফল করার লক্ষ্যে প্রস্তুতি ও কর্মিসভায় তিনি এসব কথা বলেন।

 

তিনি বলেন, বৈশ্বিক সংকটকে ইস্যু বানিয়ে সরকারের ভাবমূর্তি নষ্ট করার অপপ্রয়াসে তৃতীয় কোনো অপশক্তি বিএনপিকে সহায়তা দিয়ে যাচ্ছে। এই অপশক্তি বাংলাদেশের উন্নয়ন অগ্রগতি বাধাগ্রস্ত করতে চায়। এই অপশক্তি বাংলাদেশকে পেছনে নিয়ে যেতে চায়। আওয়ামী লীগের লাখো কোটি নেতাকর্মী ঐক্যবদ্ধ শক্তিতে সেই অপশক্তির বিনাশ করতে বদ্ধপরিকর।  

পাথরঘাটা ওয়ার্ড আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক ফজলে বাবুলের সভাপতিত্বে ও যুগ্ম আহবায়ক আশফাক আহমেদের সঞ্চালনায় সভায় বক্তব্য দেন কোতোয়ালী থানা আওয়ামী লীগের সহসভাপতি মশিউর রহমান রোকন, পাথরঘাটা ওয়ার্ড আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক আনিসুর রহমান ইমন, দীপক ভট্টাচার্য, জসিম মাস্টার, আবদুস সালাম, উত্তম মাস্টার, রেজাউল করিম ও রাধাবাঁশী দাশ প্রমুখ।  

সভায় কোতোয়ালী থানা ও পাথরঘাটা ওয়ার্ড আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ২০৫০ ঘণ্টা, নভেম্বর ২৫, ২০২২
এমআই/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।