ঢাকা, শনিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ মে ২০২৪, ০৯ জিলকদ ১৪৪৫

দিল্লি, কলকাতা, আগরতলা

হজ যাত্রীদের সংবর্ধনা জানালো ত্রিপুরার সংখ্যালঘু উন্নয়ন দপ্তর 

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩০১ ঘণ্টা, মে ৩০, ২০২৩
হজ যাত্রীদের সংবর্ধনা জানালো ত্রিপুরার সংখ্যালঘু উন্নয়ন দপ্তর 

আগরতলা(ত্রিপুরা): প্রতি বছরের মতো এ বছরও ত্রিপুরা থেকে মুসলিম ধর্মাবলম্বী মানুষ হজ করতে পবিত্র মক্কায় যাচ্ছেন। এ বছর রাজ্য থেকে ১৬৩ জন হজে যাবেন।

 

মঙ্গলবার (৩০ মে) সন্ধ্যার মধ্যে রাজ্যের বিভিন্ন প্রান্ত থেকে এ সব হজ যাত্রীরা আগরতলা এসে পৌঁছান ও রাজধানীর প্যারাডাইস এলাকার হজ ভবনে রাত্রিযাপন করবেন। বুধবার (৩১ মে) তারা আগরতলা থেকে প্লেনে করে কলকাতা যাবেন এবং সেখান থেকে প্লেনে সরাসরি মক্কা পৌঁছাবেন।

এদিন সন্ধ্যায় তাদের ত্রিপুরা সরকারের সংখ্যালঘু দপ্তরের উদ্যোগে সংবর্ধিত করা হয়। হজ ভবনে আয়োজিত এই সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সংখ্যালঘু উন্নয়ন দপ্তরের মন্ত্রী শুক্লাচরণ নোয়াতিয়া, সমাজসেবী রাজীব ভট্টাচার্য, ত্রিপুরা রাজ্য হজ কমিটির চেয়ারম্যান জসিম উদ্দিন, সংখ্যালঘু উন্নয়ন দপ্তরের সচিব তাপস রায়সহ সংখ্যালঘু উন্নয়ন দপ্তরের অন্যান্য কর্মকর্তারা।

সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত অতিথিরা প্রত্যেক হজ যাত্রীদের হাতে ফুলের তোড়াসহ হজে ব্যবহার করার প্রয়োজনীয় সামগ্রী সম্বলিত একটি প্যাকেট হাতে তুলে দেন।

সংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য দেন মন্ত্রী শুক্লাচরণ নোয়াতিয়া, সব হজ যাত্রীদের শুভেচ্ছা জানান এবং সুস্থ ও সুন্দরভাবে তারা যাতে পবিত্র মক্কাতে গিয়ে হজ করে আসতে পারেন এই প্রার্থনা করেন।

বাংলাদেশ সময়: ২৩০০ ঘণ্টা, মে ৩০, ২০২৩
এসসিএন/আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।