ঢাকা, রবিবার, ১২ ফাল্গুন ১৪৩০, ২৫ ফেব্রুয়ারি ২০২৪, ১৪ শাবান ১৪৪৫

দিল্লি, কলকাতা, আগরতলা

আগরতলা হয়ে মিজোরাম গেলেন রাহুল গান্ধী 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১৭ ঘণ্টা, অক্টোবর ১৬, ২০২৩
আগরতলা হয়ে মিজোরাম গেলেন রাহুল গান্ধী 

আগরতলা (ত্রিপুরা): উত্তরপূর্ব ভারতের মিজোরাম রাজ্যের বিধানসভা নির্বাচনী প্রচারে গেলেন সর্বভারতীয় কংগ্রেস কমিটির সাবেক সভাপতি রাহুল গান্ধী। আগরতলা হয়ে মিজোরাম গেলেন তিনি।

 

সোমবার (১৬ অক্টোবর) একটি চার্টার্ড ফ্লাইটে আগরতলার এম বি বি বিমান বন্দরে আসেন এবং সেখান থেকে হেলিকপ্টারে চেপে মিজোরামের রাজধানী আইজল যান।  

আগরতলায় যাত্রাবিরতিতে বিমানবন্দরে রাহুল গান্ধীর সঙ্গে দেখা করেন মোট ছয় নেতা। এর মধ্যে ছিলেন ত্রিপুরা প্রদেশ কংগ্রেস সভাপতি আশীষ কুমার সাহা, বিধায়ক সুদীপ রায় বর্মন, বিধায়ক গোপাল রায়, সাবেক বিধায়ক ডি সি রাঙ্খল, বাপ্টু চক্রবর্তী ও ত্রিপুরা প্রদেশ যুব কংগ্রেসের সভাপতি রাখু দাস।

জানা গেছে, বিমানবন্দরে রাহুল গান্ধীর সঙ্গে উপস্থিত নেতাদের রাজ্যের সাংগঠনিক বিষয়ে কথাবার্তা হয়েছে। রাহুল ত্রিপুরা রাজ্যবাসীর খোঁজখবর নেন।  

পাঁচ রাজ্যের বিধানসভা নির্বাচনের পর রাহুল গান্ধী ত্রিপুরা রাজ্যে দুদিনের জন্য আসবেন বলে আশ্বাস দিয়েছেন। বিমানবন্দর থেকে বেরিয়ে আসার সময় সংবাদমাধ্যমকে এ কথা জানান সুদীপ রায় বর্মন।  

তিনি আরও জানান, রাহুল গান্ধী দুই দিন মিজোরামের বিভিন্ন জায়গায় প্রচার করবেন, তারপর আবার আগরতলা হয়ে দিল্লি ফিরে যাবেন।

বাংলাদেশ সময়: ১৪১৩ ঘণ্টা, অক্টোবর ১৬, ২০২৩
এসসিএন/আরএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।