ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

দিল্লি, কলকাতা, আগরতলা

কলকাতার উপ হাই কমিশন

সাংবাদিকদের সঙ্গে প্রেস সচিবের মধ্যাহ্ন ভোজ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫৫ ঘণ্টা, সেপ্টেম্বর ২, ২০১৪
সাংবাদিকদের সঙ্গে প্রেস সচিবের মধ্যাহ্ন ভোজ

কলকাতা: সংবাদ মাধ্যমের প্রতিনিধিদের সঙ্গে পরিচয়ের অভিনব উদ্যোগ নিলো কলকাতার বাংলাদেশ উপ-হাই কমিশন। উপ-হাই কমিশনের নতুন প্রেস সচিব মোফাক্করুল ইকবাল কলকাতার সমস্ত সংবাদ মাধ্যমের, সম্পাদক, প্রতিনিধি এবং কলকাতায় কর্মরত বাংলাদেশের প্রতিটি সংবাদ মাধ্যমের প্রতিনিধিদের সঙ্গে পরিচিত হবার জন্য কলকাতায় বাংলাদেশ উপ-হাই কমিশনে মঙ্গলবার একটি বিশেষ অনুষ্ঠান এবং মধ্যাহ্ন ভোজের আয়োজন করেন।



এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কলকাতায় নিযুক্ত বাংলাদেশের উপ-হাই কমিশনার আবিদা ইসলাম, বাংলাদেশ উপ-হাই কমিশনের অন্যান্য সদস্যরা। হাজির ছিলেন কলকাতার প্রায় সবক’টি সংবাদ মাধ্যমের প্রতিনিধিরা।

বাংলানিউজ২৪, বাংলাদেশ প্রতিদিন, কালের কণ্ঠ-এর প্রতিনিধিরা ছাড়াও হাজির ছিলেন বাংলাদেশি সংবাদ মাধ্যমের অন্যান্য প্রতিনিধিরাও।

এই অনুষ্ঠানে প্রেস সচিব সমস্ত সংবাদ মাধ্যমের প্রতিনিধিদের সঙ্গে পরিচিত হন।

বাংলানিউজের তরফে উপ-হাই কমিশনার আবিদা ইসলাম এবং প্রেস সচিব জনাব মোফাক্করুল ইকবাল-এর হাতে বাংলানিউজের তরফে স্মারক হিসেবে বাংলানিউজের ডায়রি তুলে দেওয়া হয়।

ফুল দিয়ে প্রেস সচিব মোফাক্করুল ইকবালকে সম্মিলিতভাবে স্বাগত জানান বাংলাদেশের প্রতিনিধিরা।

সাধারণত বিদায়ী নৈশ ভোজের প্রচলন আছে বাংলাদেশ উপ-হাই কমিশনে। সাধারণত কমিশন থেকে বিদায় নেবার সময় কমিশনের সদস্যরা সাংবাদিকদের বিদায়ী নৈশ ভোজের আমন্ত্রণ জানান। কিন্তু ভারতে এসে নিজের চেয়ার সামলাতে না সামলাতেই প্রেস সচিবের  তরফে পরিচয় বিনিময়য়ের এই আমন্ত্রণ নতুন সম্পর্কের ইতিবাচক এবং উষ্ণ বার্তা বহন করছে বলে মনে করছেন কলকাতার সাংবাদিক মহল।

বাংলাদেশ সময়: ১৬৪৪ ঘণ্টা, সেপ্টেম্বর ২, ২০১৪ 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।