ঢাকা, মঙ্গলবার, ৪ মাঘ ১৪২৮, ১৮ জানুয়ারি ২০২২, ১৪ জমাদিউস সানি ১৪৪৩

দিল্লি, কলকাতা, আগরতলা

তামিলনাড়ুতে ডিএমকে প্রার্থী চিত্রনায়িকা খুশবু গ্রেপ্তার

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩৬ ঘণ্টা, মার্চ ২৮, ২০১১

কলকাতা: বিধানসভা নির্বাচন যত এগুচ্ছে, ততই যেন বেকায়দায় পড়ছে তামিলনাড়–র ক্ষমতাসীন করুণানিধির ডিমএমকে। এমনিতেই দলীয় নেতা সাবেক মন্ত্রী এ রাজা এখন টেলিকম কেলেঙ্কারির দায়ে সিবিআই এর হাতে।

তারওপর সোমবার গ্রেপ্তার হয়েছেন ডিএমকের তারকা প্রার্থী চিত্র নায়িকা খুশবু।

নির্বাচন কমিশন সূত্রে জানা গেছে, খুশবুর বিরুদ্ধে নির্বাচনী বিধিভঙ্গের অভিযোগ রয়েছে। তার বিরুদ্ধে দুটি মামলাও দায়ের করা হয়েছে।

কমিশন আরও জানিয়েছে, পালানিচেট্টি জেলায় ডিএমকের প্রচারের সময় ট্রাফিক আইন ভঙ্গ করেন খুশবু। তাছাড়া অনুমতি না নিয়েই নির্বাচনী প্রচারে অতিরিক্ত ৮টি গাড়ি ব্যবহার করেন এই চিত্রনায়িকা।

অন্যদিকে, ডিএমকের জোট সঙ্গী কংগ্রেসের রাজ্য সভাপতি কেভি থ্যাঙ্কাবালুর স্ত্রী মায়লাপোর বিধানসভা প্রার্থী জয়ন্তী থ্যাঙ্কাবালুর মনোনয়নপত্র বাতিল হয়ে গেছে।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, তার বিরুদ্ধে যে মামলা চলছে তা লিখিতভাবে নির্বাচন কমিশনকে জানাননি জয়ন্তী। এছাড়া তিনি যে তামিল ভাষার টিভি চ্যানেল মেগা টিভির এমডি তাও জানাননি বলে অভিযোগ করেন নির্দল প্রার্থী শিবাকামি। এরপর জয়ন্তীর প্রার্থীতা বাতিল হয়ে যায়।

বাংলাদেশ সময়: ১৯২০ ঘণ্টা, মার্চ ২৮, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa