ঢাকা, শনিবার, ২১ বৈশাখ ১৪৩১, ০৪ মে ২০২৪, ২৪ শাওয়াল ১৪৪৫

দিল্লি, কলকাতা, আগরতলা

দিল্লি বিধানসভা নির্বাচনের প্রচারে নরেন্দ্র মোদি

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৪৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ২, ২০১৫
দিল্লি বিধানসভা নির্বাচনের প্রচারে নরেন্দ্র মোদি নরেন্দ্র মোদি

কলকাতা: আম আদমি পার্টিকে এক হাত নিয়ে দিল্লিতে ভোট প্রচারের ময়দানে জয়ের বাণী শোনালেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি।

রোববার (০১ ফেব্রুয়ারি) দিল্লি বিধানসভা নির্বাচনের প্রচারে নেমে নরেন্দ্র মোদি বলেন, আম আদমি পার্টি শুধু মাত্র সংবাদ শিরোনামে আসার চেষ্টা করে, কিন্তু দিল্লিতে চাই একটি স্থায়ী সরকার।



আগামী ৭ ফেব্রুয়ারি দিল্লি বিধানসভার নির্বাচনের দিন ধার্য হয়েছে। ইতোমধ্যে ৭০ দফা পরিকল্পনা জানিয়ে নিজেদের ইশতেহার প্রকাশ করেছে আম আদমি পার্টি।

এ প্রসঙ্গে জনসভায় দাঁড়িয়ে নরেন্দ্র মোদি দাবি করেন, জাতীয় কংগ্রেস এবং আম আদমি পার্টি দিল্লির ক্ষমতা দখলের জন্য হাতে হাত মিলিয়েছে। তবে তারা সফল হবে না। একটি স্থায়ী সরকারের জন্য তিনি বিজেপিকে জয়যুক্ত করার আহ্বান জানান।

ইতোমধ্যেই বিজেপি তার মুখ্যমন্ত্রী পদের জন্য কিরণ বেদিকে নির্বাচনে নামিয়েছে।

ভোটগ্রহণ ৭ ফেব্রুয়ারি ও ফলাফল প্রকাশ ১০ ফেব্রুয়ারি। বর্তমানে প্রচারের মাত্রা দেখে রাজনীতি বিশ্লেষকরা ধারণা করছেন দিল্লি বিধানসভা দখলের মূল লড়াই আম আদমি পার্টি ও বিজেপি’র মধ্যেই হবে।

বাংলাদেশ সময়: ১০৫০ ঘণ্টা, ফেব্রুয়ারি ০২, ২০১৫

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।