ঢাকা, শনিবার, ২১ বৈশাখ ১৪৩১, ০৪ মে ২০২৪, ২৪ শাওয়াল ১৪৪৫

দিল্লি, কলকাতা, আগরতলা

নিহত অরূপ ভাণ্ডারীর বাড়িতে মমতা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ৪, ২০১৫
নিহত অরূপ ভাণ্ডারীর বাড়িতে মমতা মমতা বন্দ্যোপাধ্যায়

কলকাতা: কলকাতায় যৌন হয়রানির প্রতিবাদ করতে গিয়ে নিহত যুবক অরূপ ভাণ্ডারীর পরিবারের সঙ্গে দেখা করলেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

বুধবার (০৪ ফেব্রুয়ারি) কলকাতার সাকলিয়ায় অরূপ ভাণ্ডারীর বাড়িতে গিয়ে মুখ্যমন্ত্রী ওই যুবকের পরিবারের লোকজনের সঙ্গে দেখা করেন।

 

এসময় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের কাছে অরূপের হত্যাকারীদের শাস্তির দাবি জানান পরিবারের সদস্যরা।


এর আগে অরূপ ভাণ্ডারীর পরিবারের সঙ্গে টেলিফোনে কথা বলেন মুখ্যমন্ত্রী। সে সময় প্রশাসনের পক্ষ থেকে অরূপের বড় ভাইকে চাকরির প্রস্তাব দিলে তিনি এ প্রস্তাব ফিরিয়ে দেন এবং অরূপের হত্যাকারীদের শাস্তি দাবি করেন।


এদিকে ঘটনার সাতদিন পার হলেও অভিযুক্তরা ধরা না পড়ায় ক্ষোভ প্রকাশ করেছেন এলাকাবাসী। অরূপ হত্যার ঘটনায় পুলিশের নিষ্ক্রিয়তার প্রতিবাদে বুধবার (০৪ ফেব্রুয়ারি) এলাকায় ১২ ঘণ্টার হরতাল পালন করছে জাতীয় কংগ্রেস ও বাম দলগুলো।

গত ২৮ ফেব্রুয়ারি (বুধবার) সরস্বতী পূজার বিসর্জনের সময় এক নারীকে কটূক্তি করে হাওড়ার একটি ক্লাবের সদস্যরা। ওই সময় অরূপ এর প্রতিবাদ করলে ক্লাবের কয়েক সদস্য অরূপকে বেধড়ক মারধর করে। ওই দিনই তাকে কলকাতার সাকলিয়ার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে পাঁচদিন কোমায় থাকায় পর সোমবার (২ ফেব্রুয়ারি) সকালে তার মৃত্যু হয়।

বাংলাদেশ সময়: ১৭৩৩ ঘণ্টা, ফ্রেব্রুয়ারি ০৪, ২০১৫

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।