ঢাকা, মঙ্গলবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২১ মে ২০২৪, ১২ জিলকদ ১৪৪৫

দিল্লি, কলকাতা, আগরতলা

তৃণমূল কংগ্রেসের প্রার্থী তালিকায় তারকা চমক

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২৬ ঘণ্টা, মার্চ ৪, ২০১৬
তৃণমূল কংগ্রেসের প্রার্থী তালিকায় তারকা চমক

কলকাতা: অভিনেতা সোহম, ভারতীয় ফুটবল দলের সাবেক অধিনায়ক বাইচুং ভুটিয়া, ভারতীয় দলের ফুটবলার রহিম নবী, ক্রিকেটার লক্ষ্মীরতন শুক্লাসহ কয়েকজন তারকা এবছর তৃণমূল কংগ্রেসের হয়ে লড়াই করবেন।

শুক্রবার (০৪ মার্চ) তাদের প্রার্থিতার কথা জানান পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী ও তৃণমূল কংগ্রেসের নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।



এদিন কলকাতার কালীঘাটে নিজের বাসভবনে প্রার্থী তালিকা প্রকাশ করে মমতা বন্দ্যোপাধ্যায় বলেন- বিজেপি, কংগ্রেস ও সিপিএম’র চক্রান্তে পশ্চিমবঙ্গে ছয় দফা নির্বাচন হচ্ছে।

তিনি বলেন, অশান্ত আসামে যেখানে দুই দফায় নির্বাচন হচ্ছে সেখানে পশ্চিমবঙ্গে ছয় দফায় নির্বাচন করা হচ্ছে।

তালিকা প্রকাশ করে এক প্রশ্নের উত্তরে মমতা বন্দ্যোপাধ্যায় জানান, এ নির্বাচনে নিজের কেন্দ্র থেকেই লড়াই করবেন জেলে বন্দি তৃণমূল কংগ্রেস নেতা মদন মিত্র।

তিনি জানান, বাঁকুড়া জেলার বড়জলা কেন্দ্র থেকে লড়াই করবেন অভিনেতা সোহম চক্রবর্তী। হুগলী জেলার পান্ডুয়া   থেকে লড়াই করবেন ভারতীয় দলের ফুটবলার রহিম নবী।   শিলিগুড়ি কেন্দ্র থেকে প্রার্থী হচ্ছেন ভারতীয় ফুটবল দলের সাবেক অধিনায়ক বাইচুং ভুটিয়া।

অন্যদিকে, হাওড়া জেলার উত্তর উলুবেড়িয়া কেন্দ্র থেকে প্রার্থী হচ্ছেন ক্রিকেটার লক্ষীরতন শুক্লা। হাওড়ার বালি কেন্দ্র থেকে প্রার্থী হচ্ছেন সদ্য প্রয়াত ভারতীয় ক্রিকেট বোর্ডের সাবেক সভাপতি জগমোহন ডালমিয়ার কন্যা বৈশালী ডালমিয়া।

মমতা প্রার্থী হচ্ছেন দক্ষিণ কলকাতার ভবানীপুর কেন্দ্র থেকে।
 
বাংলাদেশ সময়: ১৮২৮ ঘণ্টা, ০৪ মার্চ , ২০১৬
ভিএস/এসএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।