ঢাকা, মঙ্গলবার, ১৯ আশ্বিন ১৪২৯, ০৪ অক্টোবর ২০২২, ০৭ রবিউল আউয়াল ১৪৪৪

দিল্লি, কলকাতা, আগরতলা

আগরতলা জগন্নাথ বাড়ি পার্ক খুব দ্রুত খুলে দেওয়া হবে

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১০ ঘণ্টা, জানুয়ারি ৩১, ২০২১
আগরতলা জগন্নাথ বাড়ি পার্ক খুব দ্রুত খুলে দেওয়া হবে আগরতলা জগন্নাথ বাড়ি পার্ক। ছবি: বাংলানিউজ

আগরতলা: আগরতলা স্মার্ট সিটির অধীনে রাজধানীর জগন্নাথ বাড়ি সংলগ্ন পার্কটি নতুন সাজে সেজে উঠছে। এই পার্কে শিশুদের জন্য নানা খেলার এবং বিনোদন সামগ্রী বসানো হচ্ছে।

রোববার (৩১ জানুয়ারি) পার্কটির নির্মাণ কাজ ঘুরে দেখলেন পশ্চিম জেলার জেলা শাসক ডা. শৈলেশ কুমার যাদব। তিনি এই পার্কটি নতুনভাবে সাজিয়ে তোলার দায়িত্বে যে বেসরকারি নির্মাণ সংস্থা রয়েছে তাদের কর্মীদের সঙ্গে কথা বলে অগ্রগতি সম্পর্কে জেনে নেন। পরে সংবাদমাধ্যমকে জানান আগামী কিছুদিনের মধ্যে এই পার্কটি শিশুদের জন্য উন্মুক্ত করে দেওয়া হবে।

তিনি আরও বলেন, এই পার্কটি কিছুদিন আগে চালু হয়ে যেত কিন্তু করোনা মহামারীর কারণে কাজে কিছুটা দেরি হয়েছে। পার্কে নতুন কিছু বিনোদন সামগ্রী লাগানো হয়েছে যেগুলি মহারাষ্ট্রসহ অন্যান্য রাজ্য থেকে আনা হয়েছে। করোনা মহামারীর কারণে বেশ কয়েক মাস লকডাউন ছিল তাই সময়মত এই সামগ্রীগুলো এসে না পৌঁছানোর কারণে কাজ শেষ করতে দেরি হয়েছে। এতে শিশুদের জন্য যেমন বিনোদন সামগ্রী রয়েছে তেমনি বড় মানুষের জন্য হাঁটার ট্রাক নির্মাণ করা হচ্ছে। তাছাড়া ইয়োগা করার জন্য একটি বিশেষ জায়গা তৈরি করা হচ্ছে। এই পার্কে মানুষ এবং শিশুরা বিনোদন করতে পারবেন এটি নির্মাণ করতে এক কোটি ৬৫ লাখ টাকা খরচ হচ্ছে। স্মার্ট সিটি প্রজেক্ট এর অধীনে রাজধানী আগরতলা আরও অনেকগুলো পার্ক হচ্ছে বলেও জানান তিনি।

বাংলাদেশ সময়: ১৭১০ ঘণ্টা, জানুয়ারি ৩১, ২০২১
এসসিএন/কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa