ঢাকা, শনিবার, ১৪ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৮ মে ২০২২, ২৬ শাওয়াল ১৪৪৩

দিল্লি, কলকাতা, আগরতলা

বিজেপির অগ্নিমিত্রা তৃণমূলের সায়নী, ২ তারকা টক্কর আসানসোলে

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৫৪৩ ঘণ্টা, মার্চ ১৯, ২০২১
বিজেপির অগ্নিমিত্রা তৃণমূলের সায়নী, ২ তারকা টক্কর আসানসোলে

কলকাতা: পশ্চিম বর্ধমান জেলার আসানসোল দক্ষিণ বিধানসভা কেন্দ্র। এখানে দুই প্রতিদ্বন্দ্বী তৃণমুল কংগ্রেস এবং বিজেপি।

দুই রাজনৈতিক দল একুশের বিধানসভা নির্বাচনে ভরসা রাখলো তারকার প্রার্থীদের ওপর।  

সম্প্রতি মমতা বন্দোপাধ্যায় প্রার্থী তালিকা ঘোষাণার দিন ভরসা রেখেছিল অভিনেত্রী সায়নী ঘোষের ওপর। আর ঘোষণা হওয়ার পর থেকেই শুটিং ভুলে নেত্রীর ভরসা রাখতে আসানসোলের মাটি কামড়ে পড়ে রয়েছেন সায়নী।

এদিকে বৃহস্পতিবার (১৮ মার্চ) বিজেপি প্রার্থী করেছেন সেখানকার ভূমিকন্যা ফ্যাশন ডিজাইনার অগ্নিমিত্রা পালকে। যিনি কিনা বিজেপির মহিলা মোর্চার সভানেত্রীও। ফলে একদিকে যেমন অগ্নিমিত্রার মত পোড় খাওয়া রাজনীতিবিদ অপরদিকে রাজনীতিতে পা দিয়ে প্রথমবার প্রার্থী হয়েছেন অভিনেত্রী সায়নী ঘোষ। বলাই বাহুল্য আসানসোল দক্ষিণবাসী এখন দুই তারকারা হাড্ডাহাড্ডি লড়াই দেখতে প্রস্তুত। দুই দলই বলছে এবার ‘খেলা হবে’।

পেশায় ফ্যাশন ডিজাইনার অগ্নিমিত্রা পাল সেখানকারই ভূমিকন্যা। জন্ম থেকে বেড়ে ওঠা আসানসোলের মাটিতেই। সেখান থেকেই শিক্ষাজীবন শেষ করে উচ্চশিক্ষার জন্য কলকাতার যাদবপুর বিশ্ববিদ্যালয়ে আসেন। ফলে আসানসোল যে অগ্নিমিত্রার নখদর্পণে তা হলফ করে বলাই যায়। ফলে নিজের জায়গা থেকে বিধানসভা নির্বাচনে টিকিট পেয়ে উচ্ছ্বসিত অগ্নিমিত্রা।

এদিকে কলকাতাবাসী হয়েও প্রার্থী পরিচিতি ও জনসংযোগের কারণে আসানসোলকেই অস্থায়ী ঠিকানা বানাতে হয়েছে ২৮ বছর বয়সী তৃণমূল প্রার্থী সায়নী ঘোষকে। জনসংযোগ বাড়াতে রোজ সকালে বেরিয়ে পড়ছেন ভোটরদের দুয়ারে দুয়ারে। নাওয়া-খাওয়া ভুলে মমতার ভরসা রাখতে ভোট প্রার্থনাই এখন তাঁর মূল মন্ত্র হয়ে উঠেছে।

ফলে অগ্নিমিত্রা সেখানকার ভূমিকন্যা হওয়ায় বাড়তি কোনো ফ্যাক্টর কাজ করে কিনা বা সহজে মিশে যেতে পারা সায়নী ঘোষের ওপর আসানসোলবাসী ভরসা রাখবে কিনা তার উত্তর মিলবে ২ মে ভোট গণনার দিন।

বাংলাদেশ সময়: ০৫৪০ ঘণ্টা, মার্চ ১৯, ২০২১
ভিএস/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa