ঢাকা, মঙ্গলবার, ৩ কার্তিক ১৪২৮, ১৯ অক্টোবর ২০২১, ১১ রবিউল আউয়াল ১৪৪৩

দিল্লি, কলকাতা, আগরতলা

আর্থিক সহায়তার দাবিতে আগরতলায় বিক্ষোভ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩০১ ঘণ্টা, জুন ২৫, ২০২১
আর্থিক সহায়তার দাবিতে আগরতলায় বিক্ষোভ আর্থিক সহায়তার দাবিতে আগরতলায় বিক্ষোভ। ছবি: বাংলানিউজ

আগরতলা (ত্রিপুরা): ত্রিপুরা রাজ্য বামফ্রন্ট বামফ্রন্টের শরিক দল রিভল্যিউশনারী সোশালিস্ট পর্টি (আর এস পি) আগরতলায় এক বিক্ষোভ কর্মসূচির আয়োজন করে।

শুক্রবার (২৫ জুন) রাজধানীর ড্রপ গেট এলাকায় বিক্ষোভ কর্মসূচিতে দলের কর্মী-সমর্থকরা দাবি-দাওয়া সম্বলিত প্লেকার্ড গলায় ঝুলিয়ে বিক্ষোভ করেন।

করোনা পরিস্থিতিতে সাধারণ মানুষ স্বাভাবিকভাবে কাজকর্মে যেতে পারছেন না তাই তারা আর্থিক ভাবে সংকটে রয়েছেন। তাদের আর্থিক সমস্যা সমাধানের জন্য যে সকল মানুষ আয়কর দেন না তাদেরকে আগামী ছয় মাস পরিবার পিছু সাড়ে সাত হাজার রুপি করে সরকারকে নগদ দিতে হবে, পরিবারের প্রত্যেক সদস্যদের মাথাপিছু ১০কেজি করে চাল বিনামূল্যে দিতে হবে।

পাশাপাশি প্রতিদিনই পেট্রোপণ্যের মূল্য বৃদ্ধি পাচ্ছে। ইতোমধ্যে ত্রিপুরা রাজ্যে পেট্রোলের দাম প্রতি লিটার ১০০রুপি হয়ে গিয়েছে। ফলে অন্যান্য ক্ষেত্রেও এর প্রভাব পড়ছে। সাধারণ মানুষের সুবিধার জন্য পেট্রোপণ্যের মূল্য দ্রুত হ্রাস করতে হবে।

আন্দলন থেকে তারা বলেন, অবিলম্বে সরকারকে মানুষের স্বার্থের কথা চিন্তা করে তাদের দাবি মেনে নিতে হবে।

বাংলাদেশ সময়: ১৩০১ ঘণ্টা, জুন ২৪, ২০২১
এসসিএন/কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa