ঢাকা, মঙ্গলবার, ১০ কার্তিক ১৪২৮, ২৬ অক্টোবর ২০২১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৩

দিল্লি, কলকাতা, আগরতলা

বিপ্লবের পদত্যাগ চাইছেন বিজেপির বিধায়ক: কুনাল

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৪২ ঘণ্টা, আগস্ট ১০, ২০২১
বিপ্লবের পদত্যাগ চাইছেন বিজেপির বিধায়ক: কুনাল

আগরতলা, (ত্রিপুরা): ‌‌‘বিপ্লব কুমার দেবকে ত্রিপুরার মুখ্যমন্ত্রী হিসেবে দেখতে চাইছেন না বিজেপির বিধায়ক সুদীপ রায় বর্মণ। তাই তিনি দিল্লিতে গিয়ে বিপ্লব কুমার দেবের পদত্যাগ চাইছেন’।

সোমবার (৮ আগস্ট) বিকেলে আগরতলার একটি হোটেলে সংবাদ সম্মেলন করে  বিস্ফোরক এ মন্তব্য করেন তৃণমূল কংগ্রেস দলের মুখপাত্র কুনাল ঘোষ।

সংবাদ সম্মেলনে জাতীয় মানবাধিকার কমিশনের তীব্র সমালোচনা করে তিনি বলেন, আপনারা ত্রিপুরায় আসুন এবং দেখে যান এই রাজ্যের বাস্তব চিত্র। ত্রিপুরা রাজ্যে কিভাবে তৃণমূল নেতাকর্মীদের ওপর আক্রমণ চালানো হচ্ছে। আইনজীবীরা আদালতে প্রবেশ করতে পারছেন না, বিজেপির কর্মী-সমর্থকেরা আদালত চালাচ্ছেন। আর পুলিশ নীরব দর্শকের ভূমিকা পালন করছে এ রাজ্যে।

জাতীয় মানবাধিকার কমিশনকে তিনি মেরুদণ্ডহীন এবং বিজেপির দালাল কমিশন বলে আখ্যায়িত করে কুনাল ঘোষ বলেন, যদি স্বয়ং স্বাস্থ্য সংস্থা হয়ে থাকে এবং মেরুদণ্ড থাকে তাহলে অবিলম্বে তারা ত্রিপুরায় এসে দেখে যাবে কী করে বিজেপি কর্মীদের ওপর আক্রমণ চলছে আর গাড়ি ভেঙে ফেলা হচ্ছে।

অহেতুক হয়রানি করার জন্য তৃণমূল নেতৃত্বের ওপর একের পর এক মামলা করা হয়েছে। সোমবার নতুন করে খোয়াই জেলায় বিজেপির এক কর্মীর ওপর আক্রমণ চালিয়েছে বিজেপি আশ্রিত দুষ্কৃতীরা, তার মাথা ফাটিয়ে দেওয়া হয়েছে বলেও অভিযোগ করেন তিনি।

কুনাল ঘোষ আরও বলেন, পশ্চিমবাংলা থেকে তারা ৩৪ বছরের বাম শাসনের মুক্ত করতে সক্ষম হয়েছেন ফলে ত্রিপুরা রাজ্য থেকে বিজেপিকে ক্ষমতাচ্যুত করা কোনো বিষয়ই নয়।

এদিন সংবাদ সম্মেলনে দলের অন্যান্য নেতারা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১২৪০ ঘণ্টা, আগস্ট ১০, ২০২১
এসসিএন/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa