ঢাকা, সোমবার, ১০ আশ্বিন ১৪২৯, ২৬ সেপ্টেম্বর ২০২২, ২৮ সফর ১৪৪৪

দিল্লি, কলকাতা, আগরতলা

শ্রাদ্ধ অনুষ্ঠানের মধ্যে হাজির মৃত ছেলে!

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩৩ ঘণ্টা, জুন ৮, ২০২২
শ্রাদ্ধ অনুষ্ঠানের মধ্যে হাজির মৃত ছেলে!

আগরতলা (ত্রিপুরা): এ যেন ঠিক সিনেমার চিত্রনাট্য, বাড়ির উঠানে বসে বাবা ছেলের শ্রাদ্ধ-শান্তির আয়োজন করছেন। ঠিক সেই সময় বাড়িতে এসে হাজির স্বয়ং ছেলে।

এই দৃশ্য দেখে সবাই হতবাক।  এই আজব ঘটনা ত্রিপুরার পশ্চিম জেলা বামুটিয়া পুলিশ ফাঁড়ির অন্তর্গত প্রত্যন্ত দক্ষিণ রাঙ্গুনিয়া গ্রামে।

ঘটনার বিবরণ দিতে গিয়ে ওই যুবকের বাবা অঙ্কন সরকার জানান, গত কিছুদিন আগে রাজধানী আগরতলার মেলার মাঠ পুকুর থেকে এক যুবকের মৃতদেহ উদ্ধার করা হয়, যদিও দীর্ঘক্ষণ মৃতদেহটি পানিতে থাকার জন্য বিকৃত হয়ে যায়, তারপরও মৃতের জামাকাপড়, মানিব্যাগ এবং শারীরিক গঠন দেখে পুলিশ তাকে বলে মৃতদেহটি তার ছেলে আকাশ সরকার (২২)। বটতলা পুলিশ ফাঁড়ি এবং বামুটিয়া পুলিশ ফাঁড়ির আধিকারিকদের কথার ভিত্তিতে তিনি বিশ্বাস রেখে মৃতদেহটি বাড়ি নিয়ে সৎকারও করেন। হাসপাতাল থেকে আকাশের মৃত্যু সনদ দেওয়া হয়েছে।  

তাদের বিশ্বাস হওয়ার আরো কারণ আকাশ সরকার মাদাকাসক্ত এবং রাজধানী আগরতলা বটতলা এলাকায় ভিক্ষা করে মাদক গ্রহণ করতেন। বাড়িতে যাওয়া আসা খুব কম ছিল। মৃতদেহটিও বটতলার পার্শ্ববর্তী এলাকায় পাওয়া যায়। এসব কারণে পরিবার ধরে নিয়েছিল মৃতদেহটি আকাশের।  

হিন্দু রীতি মেনে মঙ্গলবার (৭ জুন) দিনের বেলা বাড়িতে যখন আকাশের শ্রাদ্ধ অনুষ্ঠান চলছিল, তখন তিনি হঠাৎ করে বাড়িতে গিয়ে হাজির হন। তাকে দেখে পরিবারের লোকজনসহ গ্রামের মানুষ অবাক হয়ে যায়।

আকাশ জানান, এইসব ঘটনার কিছুই সে জানতো না, তার পরিচিত একজনের সঙ্গে দেখা হঠাৎ করে আগরতলা শহরে দেখা হয়েছিল, তিনি তাকে দ্রুত বাড়ি যাওয়ার কথা বলেছেন। তাই সে বাড়ি এসে দৃশ্য দেখে অবাক।  

বাংলাদেশ সময়: ২১৩০ ঘণ্টা, জুন ০৮, ২০২২
এসসিএন

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa