ঢাকা, শনিবার, ২১ বৈশাখ ১৪৩১, ০৪ মে ২০২৪, ২৪ শাওয়াল ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

কিশোরগঞ্জে সেরা তরুণ করদাতা নুরুল ইসলাম

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১৯ ঘণ্টা, ডিসেম্বর ২৮, ২০২২
কিশোরগঞ্জে সেরা তরুণ করদাতা নুরুল ইসলাম

কিশোরগঞ্জ: ব্যক্তি পর্যায়ের তরুণ ক্যাটাগরিতে (৪০ বছর) টানা দুইবার কিশোরগঞ্জ জেলার সেরা করদাতার পুরস্কার পেয়েছেন ব্যবসায়ী মো. নুরুল ইসলাম।  

বুধবার (২৮ ডিসেম্বর) ময়মনসিংহের অ্যাডভোকেট তারেক স্মৃতি অডিটোরিয়াম মিলনায়তনে আয়োজিত অনুষ্ঠানে তাকে তরুণ ক্যাটাগরিতে সেরা করদাতা হিসেবে ক্রেস্ট, ট্যাক্স কার্ড ও অন্যান্য সামগ্রী দেওয়া হয়।

সেরা করদাতা পুরস্কারপ্রাপ্ত মো. নুরুল ইসলাম কিশোরগঞ্জের হাওরের অষ্টগ্রাম উপজেলার আব্দুল্লাহপুর এলাকার সরকার বাড়ির আমির উদ্দিনের ছেলে। তিনি কিশোরগঞ্জ-১৩ কর সার্কেলের একজন ব্যবসায়ী। ব্যবসা জীবনের শুরু থেকেই তিনি সরকারকে কর দিয়ে আসছেন। প্রায় সাত বছর ধরে তিনি নিয়মিতই কর দিচ্ছেন। এর আগে ২০২০-২০২১ সালেও তিনি কিশোরগঞ্জ জেলার তরুণ ক্যাটাগরিতে সর্বোচ্চ করদাতার সম্মাননা লাভ করেছিলেন।

সেরা করদাতাদের সম্মাননা ও সনদপত্র প্রদান অনুষ্ঠানে ময়মনসিংহ অঞ্চলের কর কমিশনার মো. কবীর উদ্দিন মোল্লার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী শরীফ আহমেদ।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন-ময়মনসিংহ সিটি করপোরেশনের মেয়র ইকরামুল হক টিটু, ময়মনসিংহের বিভাগীয় কমিশনার মো. শফিকুর রেজা বিশ্বাস, বাংলাদেশ পুলিশের ময়মনসিংহ রেঞ্জের ডিআইজি দেবদাস ভট্টাচাৰ্য, ময়মনসিংহ চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সভাপতি মো. আমিনুল হক শাহীন, দ্যা ময়মনসিংহ ট্যাক্সেস বার অ্যাসোসিয়েশনের সভাপতি অ্যাডভোকেট সাদিক হোসেন, ময়মনসিংহ কর অঞ্চলের অতিরিক্ত কর কমিশনার ড. মো. সামছুল আরেফিন রাশির বারিসহ অনেকে।

রাজস্ব বোর্ডের আয়োজনে এবং ময়মনসিংহ কর জোনের ব্যবস্থাপনায় ২০২১-২০২২ কর বর্ষের সর্বোচ্চ ও দীর্ঘ সময় আয়কর প্রদানকারী করদাতা, নারী ও তরুণ (৪০ বছরের নিচে) করদাতাদের সম্মাননা ও সনদপত্র দেওয়া হয়।

বাংলাদেশ সময়: ১৯১৭ ঘণ্টা, ডিসেম্বর ২৮, ২০২২
এসআই 


 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।