ঢাকা, শুক্রবার, ১৫ আষাঢ় ১৪৩১, ২৮ জুন ২০২৪, ২০ জিলহজ ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

৫ কোম্পানির বোর্ড সভার তারিখ ঘোষণা

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩১৩ ঘণ্টা, জানুয়ারি ১৮, ২০২৩
৫ কোম্পানির বোর্ড সভার তারিখ ঘোষণা ফাইল ফটো

ঢাকা: পুঁজিবাজারে তালিকাভুক্ত চারটি কোম্পানি তাদের পরিচালনা পর্ষদের (বোর্ড সভা) সভার তারিখ ঘোষণা করেছে।

বুধবার (১৮ জানুয়ারি) ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এ তথ্য জানা গেছে।

৫টি কোম্পানি হলো-দ্য পেনিনসুলা, ইনটেক লিমিটেড, আরএকে সিরামিকস, সিঙ্গার বাংলাদেশ ও ইস্টার্ণ হাউজিং লিমিটেড।

দ্য পেনিনসুলা: দ্য পেনিনসুলা চিটাগং লিমিটেডের পর্ষদ সভা ২২ জানুয়ারি, বিকাল সাড়ে ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩১ ডিসেম্বর,২০২২, সমাপ্ত সময়ের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে অনুমোদনের পর তা প্রকাশ করা হবে।
 
ইনটেক লিমিটেড: ইনটেক লিমিটেডের পর্ষদ সভা ২৫ জানুয়ারি, বিকাল ৫টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩০ জুন,২০২১ সমাপ্ত সময়ের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে অনুমোদনের পর তা প্রকাশ করা হবে।

আরএকে সিরামিকস: আরএকে সিরামিকস লিমিটেডের পর্ষদ সভা ২৫ জানুয়ারি, বিকাল ৫টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩১ ডিসেম্বর,২০২২ সমাপ্ত সময়ের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে অনুমোদনের পর তা প্রকাশ করা হবে।

সিঙ্গার বাংলাদেশ: সিঙ্গার বাংলাদেশ লিমিটেডের পর্ষদ সভা ২৫ জানুয়ারি, বিকাল ৩টা ১৫ মিনিটে অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩১ ডিসেম্বর,২০২২ সমাপ্ত সময়ের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে অনুমোদনের পর তা প্রকাশ করা হবে।

ইস্টার্ণ হাউজিং: ইস্টার্ণ হাউজিং লিমিটেডের পর্ষদ সভা ২৩ জানুয়ারি, বিকেল সাড়ে ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১ ডিসেম্বর,২০২২, সমাপ্ত সময়ের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে অনুমোদনের পর তা প্রকাশ করবে কোম্পানিটি।

বাংলাদেশ সময়: ১৩১৩ ঘণ্টা, জানুয়ারি ১৮, ২০২৩
এসএমএকে/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।