ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

টানা তিনবার আন্তর্জাতিক সুপারব্র্যান্ড অ্যাওয়ার্ড পেল বসুন্ধরা এলপি গ্যাস

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৫২ ঘণ্টা, ফেব্রুয়ারি ১২, ২০২৩
টানা তিনবার আন্তর্জাতিক সুপারব্র্যান্ড অ্যাওয়ার্ড পেল বসুন্ধরা এলপি গ্যাস

ঢাকা: শনিবার (১১ ফেব্রুয়ারি) এক জাঁকালো অনুষ্ঠানের মাধ্যমে ঘোষণা দেওয়া হয় দেশের এবারের সুপারব্র্যান্ডগুলোর নাম। বসুন্ধরা এলপি গ্যাস টানা তিনবারের মতো আন্তর্জাতিক এ সুপারব্র্যান্ড সম্মাননা পেল।

 

বসুন্ধরা এলপি গ্যাসের পক্ষ থেকে অ্যাওয়ার্ড গ্রহণ করেন বসুন্ধরা গ্রুপের ভাইস চেয়ারম্যান সাফওয়ান সোবহান। এ সময় মাহবুব আলম (চিফ ফিন্যান্সিয়াল অফিসার, বসুন্ধরা এলপি গ্যাস লিমিটেড), এম এম জসীম উদ্দিন (সিওও ব্র্যান্ড অ্যান্ড মার্কেটিং, সেক্টর-এ, বসুন্ধরা গ্রুপ), জাকারিয়া জালাল (হেড অব পাবলিক রিলেশন্স, সেক্টর-এ, বসুন্ধরা গ্রুপ), কাজী রোকন উদ্দিন (এজিএম, ব্র্যান্ড, বসুন্ধরা এলপি গ্যাস, মিডিয়া অ্যান্ড পিআর, সেক্টর-এ, বসুন্ধরা গ্রুপ) অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ।

বসুন্ধরা গ্রুপের ভাইস চেয়ারম্যান সাফিয়াত সোবহান বসুন্ধরা এলপি গ্যাস-এর এই অনন্য অর্জনে সংশ্লিষ্ট সবাইকে আন্তরিক ধন্যবাদ জানান। সেই সঙ্গে এই শ্রেষ্ঠত্ব বজায় রাখতে আরও দৃঢ়তার সঙ্গে সবাইকে একযোগে কাজ করার আহ্বান জানান তিনি। তিনি ভোক্তা, বিক্রেতা, পরিবেশকসহ সব শুভানুধ্যায়ীদের শুভেচ্ছা জ্ঞাপন করেন।
 
বসুন্ধরা এলপি গ্যাস লিমিটেড বিশ্বের ৯০টি দেশের মধ্যে বাংলাদেশ থেকে টানা তৃতীয় বছর ‘সুপারব্র্যান্ডস অ্যাওয়ার্ড’ পেয়েছে। ১৯৯৪ সাল থেকে যুক্তরাজ্য ভিত্তিক সুপারব্র্যান্ড কর্তৃক দেশের বৃহত্তম এবং এক নম্বর এলপিজি ব্র্যান্ডের জন্য এটি একটি আন্তর্জাতিক স্বীকৃতি, যা ব্র্যান্ডের ঐতিহ্য, ব্র্যান্ডের প্রাসঙ্গিকতা, ব্র্যান্ড উপলব্ধি, ব্র্যান্ডের পারফরম্যান্স এবং ব্যবহারকারীর শীর্ষস্থানীয় মনোভাবের স্বীকৃতি দেয়।

বাংলাদেশ সময়: ০০৫২ ঘণ্টা, ফেব্রুয়ারি ১২, ২০২৩
আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।