ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

প্রথম দিনই টিসিবি পণ্যের জন্য লম্বা লাইন রাজশাহীতে

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫৪ ঘণ্টা, মার্চ ৯, ২০২৩
প্রথম দিনই টিসিবি পণ্যের জন্য লম্বা লাইন রাজশাহীতে

রাজশাহী: রমজানকে সামনে রেখে ফ্যামিলি কার্ডের মাধ্যমে রাজশাহীতে স্বল্পমূল্যে পণ্য বিক্রি শুরু করেছে ট্রেডিং কর্পোরেশন অব বাংলাদেশ (টিসিবি)।  

বৃহস্পতিবার (৯ মার্চ) সকাল থেকে মহানগরীর ২৪টি পয়েন্টে টিসিবি পণ্য বিক্রি শুরু হয়।

শুক্রবার থেকে রাজশাহীর নয় উপজেলায়ও টিসিবি পণ্য বিক্রি করা হবে। তবে প্রথম দিনই টিসিবি পণ্যের জন্য লম্বা লাইন লক্ষ্য করা গেছে।

এবার জেলায় এক লাখ ৯৯ হাজার ১৪০টি পরিবারকে দেওয়া হয়েছে ফ্যামিলি কার্ড। এর মধ্যে সিটি করপোরেশনের ৫৫ হাজার কার্ডধারী রয়েছেন। কার্ডধারীরা এক কেজি চিনি ৬০ টাকায়, এক কেজি ছোলা ৫০ টাকায়, ৭০ টাকা কেজি দরে দুই কেজি মসুর ডাল, ১১০ টাকা লিটার দরে দুই লিটার সয়াবিন কিনতে পারবেন।

টিসিবির রাজশাহী বিভাগীয় অফিস প্রধান শাহিদুল ইসলাম জানান, আজ সকালে শুধু শহরের ২৪টি পয়েন্টে টিসিবি পণ্য বিক্রি শুরু করা করেছে। শুক্রবার (১০ মার্চ) থেকে জেলার নয় উপজেলা এলাকায়ও টিসিবি পণ্য বিক্রি করা হবে। বাকি কার্ড রয়েছে জেলার ৯ উপজেলায়। রাজশাহীতে মোট ১১৭ জন পরিবেশকের মাধ্যমে টিসিবির পণ্য বিক্রি করা হবে।

আর টিসিবির ফ্যামিলি কার্ডধারীরা প্রতি বরাদ্দে একবার পণ্য কিনতে পারবেন বলেও এ সময় উল্লেখ করেন এ কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ১৬৫৩ ঘণ্টা, মার্চ ০৯, ২০২৩
এসএস/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad