ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

বৃহস্পতিবার গাজীপুরসহ ১০ নির্বাচনী এলাকায় ব্যাংক বন্ধ

সিনিয়র করেসপেন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪২ ঘণ্টা, মে ২২, ২০২৩
বৃহস্পতিবার গাজীপুরসহ ১০ নির্বাচনী এলাকায় ব্যাংক বন্ধ

ঢাকা: গাজীপুর সিটি কর্পোরেশন নির্বাচনের জন্য সংশ্লিষ্ট এলাকায় আগামী বৃহস্পতিবার (২৫ মে) সব ব্যাংকের আঞ্চলিক কার্যালয়সহ সব শাখা ও উপশাখা বন্ধ থাকবে। একই দিনে অন্য ৩টি উপজেলা ও ৭টি ইউনিয়নে উপ-নির্বাচন উপলক্ষে ব্যাংক বন্ধ থাকবে।

সোমবার (২২ মে) বাংলাদেশ ব্যাংকের ডিপার্টমেন্ট অব অফসাইট সুপারভিশন থেকে এ সংক্রান্ত নির্দেশনা জারি করে সব তফসিলি ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তার কাছে পাঠানো হয়েছে।

নির্দেশনায় বলা হয়েছে, জনপ্রশাসন মন্ত্রণালয় গত ২১ মে দুটি প্রজ্ঞাপন মোতাবেক গাজীপুর সিটি কর্পোরেশন নির্বাচন, ৩টি উপজেলা পরিষদ ও ৭টি ইউনিয়ন পরিষদের শূন্য পদে উপনির্বাচন উপলক্ষে আগামী ২৫ মে সংশ্লিষ্ট নির্বাচনী এলাকায় অবস্থিত তফসিলি ব্যাংকসমূহের আঞ্চলিক কার্যালয়সহ সব শাখা বা উপশাখা বন্ধ থাকবে।

বৃহস্পতিবার গাজীপুর সিটি কর্পোরেশনসহ চট্টগ্রাম জেলার সন্দ্বীপ উপজেলা, সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলা ও দিনাজপুর বীরগঞ্জ উপজেলা নির্বাচন অনুষ্ঠিত হবে।

এছাড়াও আগামী ২৫ মে নীলফামারী জেলার কিশোরগঞ্জ উপজেলার চাঁদখানা ইউনিয়ন, সিরাজগঞ্জ জেলার কাজিপুর উপজেলার খাসরাজবাড়ী, পিরোজপুর জেলার নাজিরপুর উপজেলার নাজিরপুর, ভোলা জেলার দৌলতপুর উপজেলার চরপাতা, পটুয়াখালী জেলার মির্জাগঞ্জ উপজেলার কাকড়াবুনিয়া, নেত্রকোনা জেলার সদর উপজেলার দক্ষিণ বিশিউড়া, কুমিল্লা জেলার মেঘনা উপজেলার চন্দনপুর ইউনিয়ন পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হবে। এসব নির্বাচনী এলাকায় ব্যাংকের শাখা ও উপশাখা বন্ধ থাকবে।

বাংলাদেশ সময়: ২০৪২ ঘণ্টা, মে ২২, ২০২৩
জেডএ/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।