ঢাকা, রবিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

ভারতে নির্বাচন: সোনামসজিদ স্থলবন্দর বন্ধ থাকবে শনিবার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৩৯ ঘণ্টা, জুলাই ৭, ২০২৩
ভারতে নির্বাচন: সোনামসজিদ স্থলবন্দর বন্ধ থাকবে শনিবার

চাঁপাইনবাবগঞ্জ: পঞ্চায়েত নির্বাচন উপলক্ষে চাঁপাইনবাবগঞ্জের সোনামসজিদ স্থলবন্দর দিয়ে শনিবার (৮ জুলাই) একদিনের জন্য সব ধরনের আমদানি-রপ্তানি বন্ধ থাকবে।  

তবে পানামা পোর্ট লিংক লিমিটেড খোলা থাকায় বন্দরের কার্যক্রম ও বন্দরের ইমিগ্রেশন চেকপোস্ট দিয়ে পাসপোর্টধারী যাত্রী পারাপার চলবে।

 

৯ জুলাই থেকে আবার বন্দরে আমদানি-রপ্তানি শুরু হবে।  

এদিকে মোহদিপুর এক্সপোর্টার্স অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক প্রসেনজিৎ ঘোষ স্বাক্ষরিত এক চিঠিতে বলা হয় , ত্রিন্তর পঞ্চায়েত নির্বাচন উপলক্ষে শনিবার সোনামসজিদ স্থলবন্দর দিয়ে আমদানি ও রপ্তানি বন্ধ থাকবে।

সোনামসজিদ স্থলবন্দর সিঅ্যান্ডএফ এজেন্ট অ্যাসোসিয়েশনের সভাপতি ইসমাইল হোসেন ও পানামা সোনামসজিদ পোর্ট লিংক লিমিটেডের ব্যবস্থাপক (অপারেশন) কামাল উদ্দিন চিঠি প্রাপ্তির  বিষয়টি নিশ্চিত করেছেন।  

তারা জানান, এদিন সোনামসজিদ স্থলবন্দর দিয়ে ভারতের সঙ্গে আমদানি-রপ্তানি বন্ধ থাকবে। তবে বন্দরে পণ্য খালাসসহ বন্দরের অন্যান্য কার্যক্রম স্বাভাবিক থাকবে। বিষয়টি ভারতের মোহদিপুর স্থলবন্দর এক্সপোর্টার্স অ্যাসোসিয়েশন, সিঅ্যান্ডএফ এজেন্ট অ্যাসোসিয়েশনকে চিঠি দিয়ে জানানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১১৩৫ ঘণ্টা, জুলাই ৭, ২০২৩
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।