ঢাকা, শনিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ মে ২০২৪, ০৯ জিলকদ ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

আরও কোমল টিস্যু নিয়ে বাজারে এলো বসুন্ধরার নতুন ব্র্যান্ড ‘পেটাল’

বিজনেস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪০ ঘণ্টা, সেপ্টেম্বর ১৪, ২০২৩
আরও কোমল টিস্যু নিয়ে বাজারে এলো বসুন্ধরার নতুন ব্র্যান্ড ‘পেটাল’

ঢাকা: আরও বেশি কোমল ও অধিক শোষণক্ষমতা নিয়ে বাজারে এসেছে ‘পেটাল’ টিস্যু।

বৃহস্পতিবার (সেপ্টেম্বর ১৪) বসুন্ধরা ইন্ডাস্ট্রিয়াল হেডকোয়ার্টারে এক উদ্বোধনী অনুষ্ঠানের মধ্য দিয়ে যাত্রা শুরু করলো নতুন এ ব্র্যান্ডটি।



বসুন্ধরা পেপার মিলস্ লিমিটেড অত্যাধুনিক ইটালিয়ান টেকনলোজি মেশিন এবং ১০০ শতাংশ ভার্জিন পাল্প ব্যবহার করেছে পেটাল টিস্যু তৈরিতে। বাংলাদেশি ক্রেতাদের জন্য এবারই সর্বপ্রথম আরও বেশি কোমল ও অধিক শোষণক্ষমতাসম্পন্ন নতুন এই টিস্যু ব্র্যান্ডটি বাজারজাত করেছে প্রতিষ্ঠানটি।  

ব্র্যান্ডটি দৈনন্দিন ব্যবহারের কথা মাথায় রেখে বেশ কয়েকটি ক্যাটাগরিতে ১৫ প্রকারের টিস্যু নিয়ে পূর্ণ পরিসরে যাত্রা শুরু করেছে। এ সময় উপস্থিত ছিলেন বসুন্ধরা গ্রুপের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর মোস্তাফিজুর রহমান।  

তিনি বলেন, বসুন্ধরা গ্রুপ দেশ ও মানুষের কল্যাণে সর্বদা গুণগত মানসম্পন্ন পণ্য বাজারজাত করে আসছে। তারই ধারাবাহিকতায় সবার জন্য আন্তর্জাতিক মানের পেটাল টিস্যু নিয়ে এসেছি আমরা। ক্রমবর্ধমান চাহিদা ও বাজার বিভাজনের মাধ্যম পণ্যটি ভোক্তাদের মন জয় করে নেবে বলে আমাদের প্রত্যাশা।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন চিফ সেলস অফিসার মোহাম্মদ মাসুদুর রহমান, চিফ ফিনান্সিয়াল অফিসার (বিপিএমএল) মোহাম্মদ কামরুল হাসান, কোম্পানি সেক্রেটারি (সেক্টর সি) মোহাম্মদ মাজেদুল ইসলাম, হেড অব মার্কেটিং (সেক্টর সি) মোহাম্মদ আলাউদ্দিন, মার্কেটিং ম্যানেজার ইমরানুল কবিরসহ আরও অনেকে।

বাংলাদেশ সময়: ১৭৩৫ ঘণ্টা, সেপ্টেম্বর ১৪, ২০২৩
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।