ঢাকা, বুধবার, ২৪ বৈশাখ ১৪৩১, ০৮ মে ২০২৪, ২৮ শাওয়াল ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

পুলিশ পাহারায় সোনামসজিদ ছাড়ল পেঁয়াজের ১১৮ ট্রাক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০৮ ঘণ্টা, নভেম্বর ২, ২০২৩
পুলিশ পাহারায় সোনামসজিদ ছাড়ল পেঁয়াজের ১১৮ ট্রাক

চাঁপাইনবাবগঞ্জ: বিএনপি-জামায়াতের ডাকা ৭২ ঘণ্টা অবরোধের কারণে সোনামসজিদ স্থলবন্দরে আটকে থাকা পণ্যবাহী ২২৬টি ট্রাক কঠোর নিরাপত্তায় দেশের বিভিন্ন প্রান্তের উদ্দেশে ছেড়ে গেছে। এর মধ্যে ১১৮ ট্রাকে পেঁয়াজ রয়েছে।

অবরোধের শেষ দিন বৃহস্পতিবার (২ নভেম্বর) শিবগঞ্জ উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. আবুল হায়াতের নেতৃত্বে পুলিশ-বিজিবি ও আনসার বাহিনীর পাহারায় ট্রাকগুলো সোনামসজিদ পানামা পোর্ট লিংক থেকে ছেড়ে যায়।

অবরোধে চাঁপাইনবাবগঞ্জ-সোনামসজিদ মহাসড়কে বাস বা অন্যান্য বড় যানবাহন চলাচল বন্ধ থাকলেও ছোট ছোট যানবাহন এবং পণ্যবাহী ট্রাক চলাচল স্বাভাবিক রয়েছে চাঁপাইনবাবগঞ্জ-সোনামসজিদ আঞ্চলিক সড়কে।
 
আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী চাঁপাইনবাবগঞ্জ-সোনামসজিদ মহাসড়কে টহল দিচ্ছে।  
শিবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) চৌধুরী জোবায়ের আহমেদ জানান, অবরোধ চলাকালে কোথাও কোনো অপ্রীতিকর ঘটনা ঘটেনি।  

শিবগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আবুল হায়াত বলেন, জনগণের জানমাল রক্ষার্থে প্রশাসন সব সময় কাজ করছে। বৃহস্পতিবার সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত ১১৮টি পেঁয়াজের ট্রাক ও অন্যান্য পণ্যবাহী ১০৮টিসহ মোট ২২৬টি ট্রাক দেশের বিভিন্ন স্থানের উদ্দেশে বন্দর ছেড়ে গেছে।

বাংলাদেশ সময়: ১৬৪৭ ঘণ্টা, নভেম্বর ২, ২০২৩
এসআই


 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।